35 C
Kolkata
Monday, April 29, 2024

Srabanti Chatterjee: পোশাক নেই কোনো নিম্নাঙ্গে, শ্রাবন্তী’র হট লুক দেখে ভক্তের আবদার বিকিনি পরার

Must Read

একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে সম্প্রতি শ্রাবন্তীর চট্টোপাধ্যায়ের। ছবিতে দেখা যাচ্ছে মালদ্বীপে বেড়াতে গিয়ে শ্রাবন্তী নিচে কিছু পরতে ভুলে গেছেন। ওপরে পরেছেন সাদা রঙের অসাধারণ একটা টিশার্ট, নিচে তিনি কিছুই পড়েনি কেন? কমেন্ট করেছেন প্রত্যেকেই, তারা ছবিটা তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন।

কিন্তু একজন ভক্ত আবার তার এই অসাধারণ অভিনেত্রী কে আবেগ দিয়ে বলেছেন তিনি যদি বিকিনি পরেন তাহলে হয়তো তাকে অনেক দেখতে সুন্দর লাগবে, তাই বিকিনি পড়া একটি ছবি তিনি দেখতে চেয়েছেন। কমেন্ট এ ভরপুর কমেন্ট বক্স।

আরও পড়ুন -  Soumitrisha Kundu: ওয়েস্টার্ন লুকে মিঠাইরানি, পুজোর আগেই, ভক্তমহল মুগ্ধ

শ্রাবন্তী মানেই সোশ্যাল মিডিয়ায় একটা ধামাকা মাচাবেন এমনটাই স্বাভাবিক। এর কারণ তার এত সুন্দর রূপের ছটায় পাগল না হয়ে কেউ থাকতেই পারবেন না। তাই বারংবার অনেক পুরুষ মানুষ তার প্রেমে পড়েন,কিন্তু কোন প্রেমটাই বেশি দিন দীর্ঘস্থায়ী হয় না। সেটা অন্য ব্যাপার। সেই কারণেও মাঝে মধ্যেই কিন্তু কটু কথা ধেয়ে আসে শ্রাবন্তীর দিকে, কিন্তু তাতে শ্রাবন্তী খুব একটা পাত্তা দেন না। তিনি দিল খোলা মানুষ। তিনি তার ভালোবাসাকে উজাড় করে দেন সবার মাঝে।

আরও পড়ুন -  একের পর এক দুর্ঘটনায় মুছড়ে পড়েছেন সাংসদ মিমি চক্রবর্তী, কঠিন সময়ের মুখোমুখি !

টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’ ও ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় দর্শকদের মন জয় করে। রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছিলো।

আবারো শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখা গেল তিনি নতুন লুক নিয়ে তার অনুরাগীদের কাছে এসেছেন। আগেও তিনি অনেকবার নতুন নতুন লুক নিয়ে তার অনুরাগীদের আকৃষ্ট ও মণ জয় করেছেন। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা অনেক। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক বাচ্চা-বাচ্চা অভিনেত্রীর কাছেও এই অভিনেত্রীর ধারে কাছে নেই। ত্বক আর চুল অপূর্ব। শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই বিতর্ক থাকবেই। তার ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনরা বেশ উৎসাহিত থাকেন।

Latest News

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন।  এই অভিনেত্রী ঊর্বশী রাউতেলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img