31 C
Kolkata
Monday, May 6, 2024

‘বুড়ি’, কটাক্ষের শিকার অভিনেত্রী রচনা ব্যানার্জী, মেকাপ ছাড়া

Must Read

জি বাংলার পর্দায় একজন সফল সঞ্চালিকা হিসেবেই দেখা মেলে বাংলার ‘দিদি নম্বর ১’ রচনা ব্যানার্জীকে। বড়পর্দা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন, কিন্তু এই মুহূর্তে ছোটপর্দার দিদি তিনি। তার অনুরাগীদের মধ্যে অধিকাংশেরই জানা, কাজের ফাঁকে সময় পেলেই ঘুরতে পছন্দ করেন তিনি। দেশের মধ্যেই হোক কিংবা বাইরে। সেখানেই তার সঙ্গী হয় ছেলে রৌনক।

নিজের ছেলেকে সঙ্গী করেই ইউরোপে পারি দিয়েছেন অভিনেত্রী। আর ইউরোপে যাওয়ার আগেই কলকাতা বিমানবন্দর থেকে নিজের বেশ কিছু ঝলক শেয়ার করে নিয়েছিলেন তিনি। সেই সূত্রেই নেটজনতার একাংশের মাঝে কটাক্ষের শিকার অভিনেত্রী, পেলেন বুড়ির তকমা।

আরও পড়ুন -  Gold Limit: কত গ্রাম সোনা মহিলারা রাখতে পারবেন বাড়িতে? জেনে নিন আয়কর দপ্তরের নিয়ম

গত ১৫’ই মে ইউরোপে যাওয়ার পূর্বে কলকাতা বিমানবন্দর থেকে নিজের বেশ কিছু ঝলক ফেসবুকের পাতায় শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। সাথে লিখেছিলেন দুইসপ্তাহের জন্য ইউরোপে গরমের ছুটি কাটাতে যাচ্ছেন অভিনেত্রী। ফিরে এসে আবারো তিনি কাজে যোগ দেবেন। সেকথা উল্লেখ করতে ভোলেননি তিনি।

তার শেয়ার করে নেওয়া সেই ঝলকে তার ছেলে রৌনকের পাশাপাশি দেখা মিলেছিল বেশ কিছু ঘনিষ্ঠ বন্ধুদেরও। এদিনই বিমানবন্দরে মেকাপ ছাড়া হাজির হয়েছিলেন তিনি, যা নজর এড়ায়নি নেটজনতার একাংশের। সেই ঝলক দেখেই নেটনাগরিকদের একাংশ বুড়ির তকমা দিয়েছে।

আরও পড়ুন -  বাঙালির বধূর সাজে ভাইরাল ‘কৃষ্ণকলি’-র শ্যামা, একফালি সিঁদুর কপালের মাঝখানে

ঝলক দেখে অধিকাংশই লিখেছেন, টেলিভিশনের পর্দায় মেকাপ করে থাকেন তিনি। নাহলে মেকাপ ছাড়া তাকে চেনাই যায় না। আবার কেউ সরাসরি অভিনেত্রীকে বুড়ির তকমা দিয়েছেন। এই সমস্ত কথায় যে অভিনেত্রীর কিছুই যায় আসে না, আবারো প্রতিক্রিয়াহীন হয়েই প্রমাণ করে দিলেন।

উল্লেখ্য, ইতিমধ্যেই অভিনেত্রী নিজের ইউরোপ সফরের বেশ কিছু ঝলক শেয়ার করে নিয়েছেন নিজের ইনস্টার পাতায়। অভিনেত্রীর পাশাপাশি প্রকৃতির সৌন্দর্যের ঝলকও মিলেছে তার শেয়ার করে নেওয়া পোস্টে। এই পোস্ট শেয়ার করে পার্ক সারাজেভোকের সৌন্দর্যের বিবরণ দিয়েছেন নিজের ক্যাপশনেই। উল্লেখ্য, এটি বসনিয়া এবং হার্জেগোভিনার রাজনৈতিক, আর্থিক, সামাজিক এবং সাংস্কৃতিক কেন্দ্র। তা ছাড়া এটি বলকান অঞ্চলের সংস্কৃতির বিশিষ্ট শহর।

আরও পড়ুন -  Richest People Live: শীর্ষ ধনীরা, বিশ্বের কোন কোন শহরে থাকেন?

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img