34 C
Kolkata
Sunday, April 28, 2024

নীরাহুয়া বৃষ্টিতে ভিজে মধু শর্মাকে কোলে তুলে রোমান্সে মত্ত, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও

অনস্ক্রিন কেমিস্ট্রি উষ্ণতার পারদ চড়িয়েছে নেটদুনিয়ায়

Must Read

বলিউডের পাশাপাশি চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের থেকে অনেক এগিয়ে গেছে  ভোজপুরি ছবি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন।

অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ কবে হবে।

আরও পড়ুন -  রানী চ্যাটার্জির বুকের তিল গুনছে খেসারি লাল যাদব গানের সময়ে, ভিডিও দেখুন, কি ভাবে করছেন এই কাজটি

এখনকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করছেন। এরমধ্যে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে প্রবল ভাইরাল হয়।

 ভিউ ও লাইকের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ।

আরও পড়ুন -  অক্ষরা সিং লজ্জার সীমা ছাড়িয়ে পবন সিংকে রোমাঞ্চ করছেন, ভিডিও ভাইরাল হয়েছে

ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদব বা নিরাহুয়া ব্যাপক জনপ্রিয়। কোটি কোটি মানুষ তার অনুরাগী। এই সুপারস্টারের নিজস্ব একটি ইউটিউব চ্যানেল আছে যার নাম নিরাহুয়া এন্টারটেইনমেন্ট।

মাঝে মাঝেই তিনি বিভিন্ন ভিডিও পোস্ট করে থাকেন। নতুন থেকে শুরু করে বিভিন্ন পুরনো ভোজপুরি গানও দেখার জন্য সার্চ করে থাকেন দর্শকরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি পুরনো ভোজপুরি গান ব্যাপক ভাইরাল হচ্ছে যাতে অভিনয় করেছেন নিরাহুয়া ও ভোজপুরি অভিনেত্রী মধু শর্মা।

আরও পড়ুন -  Bhojpuri Video: পবন সিং অক্ষরার প্রেমে মাতাল হলেন বেডরুমে, ভাইরাল ভিডিও

রোমান্টিক গানটির নাম, ‘প্যায়াস তান কে বুঝা যা’। গানে মধু শর্মা ও নিরাহুয়ার বৃষ্টির মাঝে সিক্ত শরীরে একে অপরের একদম কাছে এসে রোমান্টিক নাচ করে মন জয় করে নিয়েছে নেট দর্শকের। পাতলা হলুদ শাড়িতে ভেজা শরীরে মধু শর্মার শরীরী হিল্লোলে বোল্ড আউট হয়েছেন নেটিজেনদের একাংশ। দুই তারকার অনস্ক্রিন কেমিস্ট্রি রীতিমতো রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img