30 C
Kolkata
Thursday, May 2, 2024

Bhojpuri Video: পবন সিং অক্ষরার প্রেমে মাতাল হলেন বেডরুমে, ভাইরাল ভিডিও

Must Read

বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও।

 ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং।

আরও পড়ুন -  Saraswati Puja: সরস্বতী পূজার প্রাক্কালে, জমে উঠেছে শহর শিলিগুড়ি

 এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। সেরকমই বিভিন্ন ভাইরাল ভিডিওতে নিজের উজ্জ্বল উপস্থিতি দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং।

সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে, অক্ষরার সাথে তুমুল নাচ করেছেন পবন সিং। নাচের মাঝে দুই ভোজপুরি তারকার অন্তরঙ্গ মুহূর্ত রাতের ঘুম উড়িয়ে দিয়েছে নেটিজেনের।

আরও পড়ুন -  Video: তুমুল বৃষ্টিতে আম্রপালির শরীরে উত্তেজনা আরও বাড়িয়ে দিলেন নিরাহুয়া, এই সব ঘনিষ্ঠ দৃশ্যে দেখলে ঘুম আসবে না

গানটির নাম ‘তানি ফেরে দি বালাম জি করভাতিয়া’। এই মিউজিক ভিডিওতে অক্ষরা ও পবন সিংয়ের মিষ্টি রোমান্স দেখা যাবে। বাড়ির রান্নাঘর থেকে শুরু করে বেডরুমে সব জায়গায় এই জুটিকে রোমান্স করতে দেখা গেছে। এমনকি একটি দৃশ্যে রাতের অন্ধকারে পবন সিং বেশ রোমান্টিকভাবে অক্ষরার গালে চুমু খেয়ে নেবে। এই সিন বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। এছাড়া অক্ষরার ব্যাপক নাচ ও সেইসাথে মনমাতানো এক্সপ্রেশান বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। বলা বাহুল্য ভিডিওটি এখন সুপার ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে।

আরও পড়ুন -  মোনালিসার কামুক ভিডিও ভাইরাল চিন্টুর সাথে, ঘুম উড়বে রাতের, VIRAL

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img