41 C
Kolkata
Sunday, April 28, 2024

Shah Rukh Khan-Mimi: মিমির স্বপ্নপূরণ করলেন কিং খান

Must Read

প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন মিমি চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানেও সমান পারদর্শী। বর্তমানে তৃণমূলের সক্রিয় তারকা সাংসদ তিনি। সাধারণ মানুষের মতো তিনিও বলিউডের কিং খানের ভক্ত। তার প্রমাণ মিলেছে বহুবার। আগে চেষ্টা করেও কিং খানের সাড়া পাননি অভিনেত্রী। কিন্তু এবার অভিনেত্রীকে নিরাশ করেননি তিনি। করেছেন তার স্বপ্নপূরণ।

‘পাঠান’ ছবির প্রমোশনের সময় থেকেই সোশ্যাল মিডিয়া মারফত সাধারণের সাথে যথাসম্ভব যোগাযোগ রেখে চলার চেষ্টা করছেন কিং খান। সেইসময় হাজারো মন্তব্যের মাঝে হারিয়ে গিয়েছিল মিমির মন্তব্য। সেইসময় ‘আস্ক মি এনিথিং’ সেগমেন্টের সূত্র ধরেই টুইটারে অভিনেতাকে ট্যাগ করে মিমি লিখেছিলেন ‘পাঠান ২’তে তাকে অভিনয়ে তিনি নেবেন কিনা। উত্তরে অভিনেতার কোন প্রতিক্রিয়া পাওয়া না গেলেও নিরাশ হননি অভিনেত্রী। কিছুটা হলেও মনক্ষুন্ন হয়েছিলেন ভক্তমহলের একাংশ।

আরও পড়ুন -  বিধায়কের মৃত্যুর প্রতিবাদ

সেই প্রসঙ্গেই এক ভক্ত লিখেছিলেন, তিনি অনেকবার চেষ্টা করেছেন তবে কিং খান বাঙালিদের উত্তর দিচ্ছেন না, বলেই মত ছিল তার। এর উত্তরে বলিউডের কিং খানেরই পক্ষ নিয়েছিলেন অভিনেত্রী। অভিনেত্রী তার উত্তরে লিখেছিলেন, অভিনেতা তার কিছুদিন আগেই বাংলার চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছিলেন। এমন কথা না বলেই শ্রেয়।

এখন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ নিয়ে মেতে রয়েছেন তারকা থেকে সাধারণ। সকলেই। নিজের দল নিয়েই রয়েছেন ব্যস্ত। এর মধ্যে মিমি অন্যতম। শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের সাপোর্টার তিনি। সেই সূত্রেই কেকেআরের কাছে নিজের নাম লেখা একটি জার্সি চেয়েছিলেন। এবার নিরাশ হতে হয়নি অভিনেত্রীকে। খুব সম্প্রতি কেকেআরের অফিসিয়াল টুইটার পেজ থেকে মিমিকে নিজের নাম লেখা কেকেআরের জার্সি হাতে নিয়ে দেখা গিয়েছে। বলাই বাহুল্য, কিং খানের টিম ইচ্ছাপূরণ করল অভিনেত্রীর। এই নিয়েই মিডিয়ার পাতায় চর্চিত মিমি চক্রবর্তী।

আরও পড়ুন -  Nusrat-Yash: ঈশানের ডাকনাম ফাঁস করলেন, অভিনেতা যশ দাশগুপ্ত !

Latest News

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’।  এক বিহারি রিক্সাওয়ালার ভূত। ‘ভূতের ভবিষ্যৎ’ এর এই চরিত্রটিকে জনপ্রিয় করে তোলার কৃতিত্ব অভিনেতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img