34 C
Kolkata
Monday, May 13, 2024

আদিপুরুষের ট্রেলার মুক্তি, নির্মিত এই সিনেমা ৬০০ কোটি টাকার, ব্যবসা কত কোটি টাকার হবে?

Must Read

প্রভাসের পরবর্তী সিনেমা আদি পুরুষের ট্রেলার মুক্তি পেয়েছে। রামায়ণের উপরে আঁধারিত এই সিনেমায় অভিনয় করেছেন বাহুবলী অভিনেতা প্রভাস, কৃতি সানন, সানি সিংহ ও সাইফ আলী খান। সিনেমায় পরিচালকের ভূমিকায় রয়েছেন ওম রাউত। ছবিটি প্রথম থেকেই বেশ তর্ক বিতর্কের মধ্যে আছে।

এই ছবির ট্রেলার প্রকাশের সঙ্গে সঙ্গেই ভিএফএক্স এর কারণে এই ছবিকে কটাক্ষের মুখে পড়তে হয়। ছবিটা কিছু অদ্ভুত ধরনের ভিএফএক্স ব্যবহার করা হয়েছে। যদিও ভিএফএক্সে কিছু পরিবর্তন আনা হয়েছে। নতুন ট্রেলারে আমরা বেশ কিছু পরিবর্তন দেখতে পাচ্ছি। আগামী ১৬ই জুন তামিল, তেলেগু, হিন্দি, মালায়ালাম ও কন্নড় ভাষায় মুক্তি পেতে চলেছে আদি পুরুষ। এই সিনেমাটি হতে চলেছে ভারতের এখনো পর্যন্ত সব থেকে বেশি বাজেটে সিনেমা।

আরও পড়ুন -  "কথা দাও আবার আসবে"

জানা যাচ্ছে, এই সিনেমার বাজেট মোটামুটি ৬০০ কোটি টাকা। এত দামি সিনেমা খুব একটা বেশি দেখা যায় না ভারতে। ফলে, এই সিনেমার পিছনে প্রযোজকদের অনেক টাকা ঢুকেছে। সিনেমার vfx নির্মাণে প্রযোজকরা প্রচুর টাকা লাগিয়েছেন, এর ফলে এই সিনেমার বাজেট বেড়েছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন -  বাঘ ছাল পোশাকে দুর্দান্ত বেলি ডান্স নাচলেন এক যুবতী

প্রভাস এই সিনেমার জন্য ১০০ কোটি টাকা নিয়েছেন। এই সিনেমার পুরো টাকার একটা বড় অংশ প্রভাসের কাছে গেছে। ছবিতে ভগবান রামের চরিত্রে অভিনয় করছেন প্রভাস। এই পুরো সিনেমাটি তার উপরেই নির্ভর করে আছে।

আরও পড়ুন -  Viral Video: নীল ব্রালেটে ছাদে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ‘টিপ টিপ বরসা পানি’ গানে, আগে দেখে নিন ভিডিও

সিনেমা জগতের ট্রেন্ড এক্সপার্টরা জানাচ্ছেন, আদিপুরুষ কে ব্লকবাস্টার হতে হলে কম করে হলেও এক হাজার কোটি টাকার ব্যবসা করতেই হবে। এছাড়াও ডিজিটাল রাইটস এই ছবির ক্ষেত্রে একটা বড় কাজ করবে। সিনেমার ট্রেইলার দেখে মনে হচ্ছে এই ছবি ব্যবসা করতে পারবে। ঠিক কতটা সফল হবে আদি পুরুষ, জানা যাবে সিনেমা চালু হবার পরে।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img