37 C
Kolkata
Friday, May 17, 2024

Viral Video: নীল ব্রালেটে ছাদে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ‘টিপ টিপ বরসা পানি’ গানে, আগে দেখে নিন ভিডিও

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ মাধ্যম।

এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন মুহূর্তে। সেই প্রতিভার দামও পাচ্ছেন। এই সময়ে অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় যুগে কিছুই ভাইরাল হতে সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের সামনে।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সবার নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগালেন নিজের প্রতিভাকে, সেইটা পৌঁছে গিয়েছেন বহু মানুষের সামনে। তাতে পরিচিতি পেয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, সকলে জানেন। এক্ষেত্রে ইনস্টাগ্রাম প্রধান মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  তিন যুবতী নজর কাড়লেন হোলির গানে নেচে, ঐশ্বর্য রাই বচ্চনকেও টেক্কা, VIDEO

সম্প্রতি যে সুন্দর ঝলকটি ভাইরাল হয়েছে সেখানে নাম না জানা এক সুন্দরী যুবতীকে ‘মহড়া’র হিট গান ‘টিপ টিপ বর্ষা পানি’র তালেই নজরকাড়া নৃত্য করতে দেখা যাচ্ছে। ভাইরাল হওয়া ঝলকে তাকে গোলাপি শাড়ি এবং নীল ব্যাকলেস ব্রালেটেই দেখা গেছে। খোলা চুলে মানানসই সাজেই নিজের বাড়িতে ছাদে বানিয়েছিলেন ভিডিওটি। এই গরমের দিনে যুবতীর নাচের এই ঝলক রীতিমতো আরো উষ্ণতা বাড়িয়ে তুলেছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Imran Khan: রাস্তায় নামার আহ্বান ইমরানের, সমর্থকদের, বাসভবনে পুলিশ

নেটজনতার একাংশের মত, এই যুবতী নিজের নাচের সূত্র ধরেই টেক্কা দিয়েছেন পর্দার রবীনা ট্যান্ডনকেও। একাংশ প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন তাকে। অবশ্য সেই ঝলক রয়েছে ‘ব্যাকলেস শাড়ি’ নামের ইনস্টা পেজ থেকে শেয়ার করে নেওয়া রিল ভিডিওর কমেন্টবক্সেই দেখতে পাবেন।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img