31 C
Kolkata
Friday, May 17, 2024

Gauahar Khan: গওহর খানের পুত্র সন্তানের নাম ঘোষণা হলো, সন্তানের ছবি প্রকাশ্যে, শুভেচ্ছায় ভরিয়ে দিলো নেটদর্শকরা

Must Read

ভারতীয় মডেল ও অভিনেত্রী গওহর খান ( Gauahar Khan) গত ১০ মে সন্তানের জন্ম দিয়েছেন। সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর গওহর ইনস্টাগ্রামে একটি পোস্ট করে লিখেছেন, “আমাদের ছেলে হয়েছে। এই সুন্দর পৃথিবীতে আমাদের খুশি থাকার কারণের আগমন হয়েছে। ১০ মে সে পৃথিবীতে এসেছে। আমাদের বোঝাতে এসেছে খুশির প্রকৃত অর্থ কী? সবার ভালোবাসা এবং প্রার্থনার জন্য অনেক অনেক ধন্যবাদ। নতুন বাবা-মা জইদ এবং গওহরের পক্ষ থেকে সবাইকে অনেক অনেক ভালোবাসা।“

আরও পড়ুন -  Drug Case: NCB-কে কি বললেন অভিনেত্রী অনন্যা ?

এখন সন্তানের নাম রাখার পালা। ছেলের ছবি পোস্ট করেন স্বামীর সঙ্গে। ২০২০ সালে পেশায় নৃত্যপ্রশিক্ষক জ়ায়েদ দরবারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন গওহর। এর দুই বছর পরেই সন্তানসম্ভবা হন। পুত্র সন্তানের জন্ম দেন। সম্প্রতি, ছেলের ছবি দিয়ে নাম প্রকাশ করেন গওহর খান।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

স্বামী এবং সন্তানকে কোলে নিয়ে হাসি মুখে ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘প্রকাশ্যে আনলাম আমাদের সন্তানের নাম। ওর জন্মের এক মাস পর ওর নাম প্রকাশ্যে আনলাম আমরা, মাশাল্লাহ। সবাইকে অনেক ধন্যবাদ আমাদের ভালোবাসা দেওয়ার জন্য, ওকে আশীর্বাদ দেওয়ার জন্য। আমাদের ছোট্ট জানের জন্য দয়া করে আমাদের প্রাইভেসি বজায় রাখতে দেবেন। ওর ভালোবাসা নেবেন।’ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী ছেলের নাম রেখেছেন জেহান (Zehaan)।

আরও পড়ুন -  Ushasi Ray: ঊষসী কি জানালেন? নিখিলের সঙ্গে সম্পর্কের গুঞ্জনে

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ গওহর। বিভিন্ন সময় বিভিন্ন মুমেন্ট এর ছবি ভিডিও পোস্ট করেন। মা হওয়ার পর ওজন কমিয়েও ছবি পোস্ট করেন এবং ডায়েট লেখেন। একটা সময় মিস ইন্টারন্যাশনাল প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। ২০০৬ সালে বিগ বসের ঘরে প্রতিযোগী হিসেবে অংশ নেন। পরবর্তীত কালে বলিউডে আসেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  আবার শোকের ছায়া বলিউডে, না ফেরার দেশে বলিউডের এই অভিনেতা

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img