37 C
Kolkata
Friday, May 17, 2024

Ushasi Ray: ঊষসী কি জানালেন? নিখিলের সঙ্গে সম্পর্কের গুঞ্জনে

Must Read

কোনো শিল্পপতির বিপণির জন্য মডেলিং করা মানেই সেই মডেল অথবা অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক রয়েছে ওই শিল্পপতির।

 ‘রঙ্গোলি ফ্যাশনস’-এর জন্য ঊষসী রায় (Ushasi Ray) কে মডেলিং করতে দেখা গেছে, সেই দিন থেকেই এই ব্র্যান্ডের কর্ণধার নিখিল জৈন (Nikhil Jain)এর সাথে তাঁর সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে গুঞ্জন।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: অনুশীলনে বিন্দাস মুডে ব্রাজিল, সার্বিয়ার বিপক্ষে নামার আগে

 ‘রঙ্গোলি’-র নতুন শো-রুমের উদ্বোধনে উপস্থিত ছিলেন ঊষসী। তিনি ও নিখিল পাশাপাশি বসে সাক্ষাৎকার দিয়েছেন। তারপর থেকেই গুঞ্জন জোরালো হচ্ছে। মানুষের একটি পারিবারিক জীবন রয়েছে। ফলে এই ঘটনায় অত্যন্ত বিব্রত ঊষসী।

ঊষসী জানালেন, কর্মসূত্রে নিখিলের সাথে তাঁর যোগাযোগ রয়েছে। নিখিলের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন রটার ফলে অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হচ্ছেন ঊষসী।

আরও পড়ুন -  নুসরত জাহানের মা হওয়ার তারিখ প্রকাশ্যে এলো !

নিখিলের সাথে সম্পর্ককে তিনি বন্ধুত্ব ছাড়া অন্য কিছু বলতে রাজি নন। ঊষসী মনে করেন, নিখিল তাঁকে কাজ করার সুযোগ দিয়েছেন, তাঁর কাছে বড় প্রাপ্তি। তবে সমস্যা হয়, যখন তাঁদের সম্পর্ক নিয়ে এই ধরনের রটনা হয়। ঊষসী বললেন, নিখিলও চমকে গিয়েছিলেন আন্দামান ভ্রমণের প্রসঙ্গ নিয়ে। তিনিও হকচকিয়ে গিয়ে বলেছিলেন তাঁর পাসপোর্ট দেখতে। নিখিলের খেয়াল ছিল না, আন্দামান যেতে পাসপোর্ট লাগে না।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img