33 C
Kolkata
Tuesday, April 30, 2024

Messi: সৌন্দর্য উপভোগ করতে মরুর দেশে সপরিবারে মেসি

Must Read

সৌদি আরবের সৌন্দর্যের প্রশংসা করে ফেসবুকে পোস্ট দিয়েছিলেন লিওনেল মেসি। সেই সৌন্দর্য উপভোগ করতে মরুর দেশে চলেও গেলেন সপরিবারে। হঠাৎ করে আর্জেন্টাইন সুপারস্টারের সৌদিতে যাওয়ার খবর শুনে ভক্তরা নড়েচড়ে বসতে পারেন। তবে কি সৌদির আল হিলাল ক্লাবের লোভনীয় প্রস্তাবে সাড়া দিয়ে প্রো লীগে যোগ দিচ্ছেন মেসি?

আরও পড়ুন -  Lionel Messi: পিএসজি মেসিকে চেয়েছিলো

সৌদি গণমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, মেসি হলেন সৌদি আরবের পর্যটনদূত। তারই অংশ হিসেবে পরিবার নিয়ে মরুর দেশে পা রেখেছেন তারকা ফুটবলার মেসি।

সৌদি আরবের পর্যটনমন্ত্রী আহমেদ আল-খতিব টুইট করে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি লিখেছেন, ‘সৌদি আরবের পর্যটনদূত মেসি এবং তার পরিবারকে এদেশে আমি অত্যন্ত খুশির সঙ্গে স্বাগত জানাচ্ছি।’ দ্বিতীয়বারের মতো সৌদি আরবে ছুটি কাটাতে এসেছে মেসি এবং তার পরিবার। আগে ২০২২ সালে পরিবারকে নিয়ে সৌদি আরবে এসেছিলেন মেসি।’

আরও পড়ুন -  "ভালো থাকার গোপন উপায়সমূহ"

ফুটবল বিশ্বে যখন নানা রকমের কানাঘুষা চলছে, তখন সৌদি সফরে গেলেন তিনি। অনেকেই বলছেন, পিএসজিতে আর মন টিকছে না আর্জেন্টাইন তারকার। পিএসজির সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আসছে জুনে।

আরও পড়ুন -  High Court: হাইকোর্টের দ্বারস্থ হচ্ছেন, শাহরুখ খানের পরিবার

ইতোমধ্যে খবর ছড়িয়েছে যে, বার্সেলোনায় ফিরতে পারেন মেসি। এ ছাড়া সৌদি ক্লাব আল হিলাল ও মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিও মেসিকে দলে টানার চেষ্টা করছে। এমন অবস্থা, তখন মেসির সৌদি সফর কেন?

টুইটার থেকে নেয়া ছবি।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img