30 C
Kolkata
Monday, May 6, 2024

পাকিস্তানি এই অভিনেত্রীকে দিনে মেয়ে, রাতে বান্ধবী, মহেশ ভাট চাইতেন

Must Read

বলিউড জগতে নামজাদা পরিচালক মহেশ ভাট। কারণে-অকারণে মিডিয়ায় চর্চায় থাকেন। একাধিক সময়ে একাধিক অভিনেত্রী মুখ খুলেছেন পরিচালকের বিরুদ্ধে মিডিয়ার সামনেই। তেমনি আরো এক পাকিস্তানী অভিনেত্রীর সূত্র ধরে মহেশ ভাটের সত্যি সামনে আসলো।

পাকিস্তানী অভিনেত্রী মীরা ভারতে এসেছিলেন অভিনেত্রী হিসেবে কাজ করবেন বলে। কেরিয়ার গোছাতে।  মহেশ ভাট পরিচালিত ছবিতে তাকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেওয়া হবে বলেই প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। মিডিয়ার সামনেও তাকে মেয়ে হিসেবে পরিচয় দিয়ে তার অঢেল প্রশংসা করতেন মহেশ ভাট।

আরও পড়ুন -  Witness: ছেলেকে সাক্ষী রেখে তাঁরা আনুষ্ঠানিক ভাবে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন, অভিনেত্রী পূজা !

প্রথম দিকে ঠিকঠাক চললেও, পরবর্তীকালেই সৃষ্টি হয় সমস্যা। সেই সত্যিই একসময়ে সকলের সামনে নিয়ে এসে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী।

পাকিস্তানী অভিনেত্রী মীরা জানান, তিনি যখন প্রথমে কাজের সুযোগ খুঁজতে ভারতে এসেছিলেন তখন মহেশ ভাটের সাথে ভালই সম্পর্ক গড়ে উঠেছিল। মিডিয়ার সামনেও একাধিক সময়ে তার প্রশংসা করেছেন পরিচালক। মীরাকে নিজের মেয়ে হিসেবেই দাবি করতেন তিনি। অভিনেত্রীর দাবি, মিডিয়ার সামনে তাকে মেয়ে হিসেবে দাবি করলেও সকলের চোখের আড়ালে বিশেষ করে রাতে তাকে বান্ধবী হিসেবেই চাইতেন পরিচালক। এই বিষয়টিই যে অভিনেত্রীর একেবারেই পছন্দ ছিল না, তার কথাতেই স্পষ্ট হয়েছিলো। এমন ঘটনার কথা অভিনেত্রী সকলের সামনে নিয়ে এসে পরিচালকের মুখোশ খুলে দিয়েছিলেন সকলের সামনে। এই প্রসঙ্গ আবারো চর্চায় আসতেই অবাক হচ্ছেন একাংশ।

আরও পড়ুন -  শ্বেতা'র জন্মদিনে ছোটবেলার স্মৃতি তুলে ধরলেন প্রিয় ভাই অভিষেক!

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img