30 C
Kolkata
Wednesday, May 22, 2024

IPL 2023: অধিনায়ককে ধুইয়ে দিলেন বীরেন্দ্র শেবাগ, ১৮ কোটি দিয়ে অভিজ্ঞতা কেনা যায় না

Must Read

অধিনায়ক বিরাট কোহলির নেতৃত্বে ২৪ রানের ব্যবধানে জয় পেয়েছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। ম্যাচটি এক সময় পাঞ্জাবের হাতের মুঠোয় ছিল। পাঞ্জাব কিংসের ক্রিকেটারদের দুর্বল ব্যাটিংয়ের জেরে ম্যাচ জিতে পয়েন্টস টেবিলে এগিয়ে গেল বিরাট কোহলিরা। রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের বিপক্ষে পাঞ্জাবের পরাজয় কিছুতেই মানতে পারছেন না ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ।

পাঞ্জাবের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ওভার ব্যাটিং শেষে ৪ উইকেট হারিয়ে ১৭৪ রান সংগ্রহ করে ব্যাঙ্গালোর। ওপেনিং জুটিতে বিরাট কোহলি ও ডুপ্লেসিসের ব্যাট থেকে আসে ১৩৭ রান।  এদিকে ১৭৫ রানের ব্যবধানে ব্যাটিং করতে নেমে মাত্র ১৫০ রানে অল-আউট হয় পাঞ্জাব কিংস। আর এরপর পাঞ্জাব কিংসের ভারপ্রাপ্ত অধিনায়ক স্যাম কারণকে এক হাতে নেন পাঞ্জাবের প্রাক্তন ব্যাটসম্যান তথা কোচ বীরেন্দ্র শেবাগ।

আরও পড়ুন -  MS Dhoni: ধোনির হাঁটুতে অস্ত্রপচার সফল, মাহি কেমন আছেন? সমর্থকদের চিন্তা মুক্ত

ম্যাচ শেষে সংবাদ মাধ্যমের দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আপনি চাইলে কখনো ১৮ কোটি টাকা খরচ করে অভিজ্ঞতা অর্জন করতে পারবেন না। একজন ক্রিকেটারের পেছনে ১৮ কোটি টাকা খরচ করেছেন বলে এই নয় যে সেই ক্রিকেটার ম্যাচ জেতাবে। ম্যাচে জয় নিশ্চিত করতে প্রথমেই প্রয়োজন হয় অভিজ্ঞতার। যেটি আপনি কখনোই টাকা দিয়ে ক্রয় করতে পারবেন না।’

উল্লেখ্য, শক্তিশালী রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের বিপক্ষে যখন পাঞ্জাবের স্ট্যান্ড-ইন অধিনায়ক ম্যাচের দশম ওভারে দায়িত্বজ্ঞানহীন ভাবেই রানআউট হয়ে বসেন, তখনই বড় মন্তব্য করেন বীরেন্দ্র শেবাগ। সেই সময়ে দিশেহারা পাঞ্জাবের জন্য একটি দায়িত্ব সম্পন্ন ইনিংসের প্রয়োজন ছিল। দায়িত্বহীনভাবে রান নিতে গিয়ে আউট হন স্যাম কারণ। তাই দলের পরাজয়।

আরও পড়ুন -  Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img