34 C
Kolkata
Tuesday, April 30, 2024

Virat Kohli: শিশু পার্কে বিরাট কোহলি দিল্লিকে হারিয়ে, ‘দিল তো বাচ্চা হ্যায় জি…..’

অনুষ্কা শর্মার সাথে কোহলির সেলিব্রেশনের ছবিও ইতিপূর্বে ভাইরাল হয়েছে নেট পাড়ায়।

Must Read

তারকা ক্রিকেটার বিরাট কোহলি যেমন ক্রিকেট গ্রাউন্ডে সক্রিয়, ঠিক তেমনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়।

মাঝে মাঝে তিনি এমন কিছু কর্মকান্ডে নিজেকে যুক্ত করে ফেলেন, যেটি প্রকাশ্যে আসার পর জায়গা করে নেয় সংবাদ শিরোনামে। জানিয়ে রাখি, ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলির ফ্যানের সংখ্যা নেহাত কম নয়। বিশ্ব ব্যাপী তার কোটি কোটি ভক্ত ছড়িয়ে রয়েছে। বিরাট কোহলি কোনরকম ছবি কিংবা খেলা দুর্দান্ত পারফরম্যান্স করলে দেখতে না দেখতে সেই খবর ভাইরাল হয়।

আরও পড়ুন -  Rishabh Pant: বড় আপডেট ১ মাস পূর্ণ হওয়ার আগেই, ঋষভ পন্থের ভক্তদের জন্য বড় সুখবর

সম্প্রতি বিরাট কোহলির তেমনই ছবি রীতিমতো ভাইরাল হয়েছে নেটিজেনদের দ্বারা। যেখানে বিরাট কোহলিকে শিশু উদ্যানে সময় কাটাতে দেখা যাচ্ছে। শনিবারের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে ঘরের মাটিতে ২৩ রানে হারায় রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। চলতি মরশুমে মোটের উপর দুর্দান্ত ফর্মে রয়েছেন বিরাট কোহলি। ইতিমধ্যে চার ম্যাচের তিনটিতে অর্ধশত রানের ইনিংস এসেছে তার ব্যাট থেকে। তিনি যে বর্তমানে খোশ মেজাজে সময় কাটাবেন, সেটা বলে দিতে হয় না।

আরও পড়ুন -  Deepak Chahar: লাবণ্যময়ী দীপক চাহারের বোন, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীর চেয়েও, নেটিজেনদের ঝরচ্ছে ঘাম

 ঘরের মাটিতে দিল্লিকে ২৩ রানে হারানোর পর তেমনি দেখা গেল বিরাট কোহলিকে। ম্যাচ শেষে অনুষ্কা শর্মার সাথে সেলিব্রেশনের ছবিও ইতিপূর্বে ভাইরাল হয়েছে নেট পাড়ায়। বাচ্চাদের পার্কে বিরাট কোহলির উপস্থিতি দেখে রীতিমতো হতবাক হয়েছেন নেটিজেনরা। বিরাট কোহলি নিজেই তার এই ছবিটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘দিল তো বাচ্চা হ্যায় জি…..’। বিরাট কোহলির এই ছবিটিতে ইতিমধ্যে হাজার হাজার মানুষ মন্তব্য করেছেন।

একজন লিখেছেন,’মাঝে মাঝে এমন বাচ্চা হওয়ার মধ্যে রয়েছে অমিল আনন্দ।’ অন্য একজন নেট প্রেমি লিখেছেন,’সবারই উচিত নিজের মনের ভেতর বাচ্চা ভাব জাগিয়ে তোলা।’  জানিয়ে রাখি, এখনো পর্যন্ত রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর ৪ ম্যাচে দুটিতে জিতে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ৭ম স্থানে রয়েছে।

আরও পড়ুন -  Message: ফুটপাত দখল কারিদের বার্তা দিলেন পৌরনিগম

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img