33 C
Kolkata
Tuesday, May 21, 2024

এই ওয়েব সিরিজগুলি সাহসী দৃশ্য রয়েছে প্রচুর, ভুল করেও দেখবেন না পরিবারের সাথে

আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ইন্টারনেটে অ্যাডাল্ট ওয়েব সিরিজ

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের।প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  গুজরাটে দেশীয় প্রযুক্তিতে তৈরি ৭০০ মেগাওয়াট কাকরাপাড় পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র -৩ নম্বর প্ল্যান্টের সাফল্যের জন্য বিজ্ঞানীদের অভিনন্দন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শ্রী অমিত শা

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী।

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন।

ক্লাস: নেটফ্লিক্সে সম্প্রতি স্ট্রিম হওয়া ওয়েব সিরিজ ‘ক্লাস’ খুবই সাহসী। অসীম আহলুওয়ালিয়া পরিচালিত ওয়েব সিরিজ ‘ক্লাস’ হল বিশ্বব্যাপী হিট স্প্যানিশ সিরিজ ‘এলিট’-এর হিন্দি রিমেক। কলেজ ও স্কুল জীবনের নাটককে কেন্দ্র করে এই সিরিজে সাহসী রোমান্স ও অ্যাডভেঞ্চার দেখতে পাবেন।

আরও পড়ুন -  Amrapali Nirahua Song: নিরহুয়ার রোমান্স স্ত্রী আম্রপালিকে কোলে নিয়ে, ভিডিওটি তুফান সৃষ্টি করে এগিয়ে যাচ্ছে

চরমসুখ:  উল্লুর অন্যতম বিখ্যাত ওয়েব সিরিজ। গল্পের কথা বললে, গল্পে দেখবেন এক বৃদ্ধ শ্বশুর তার পুত্রবধূর সাথে ফ্লার্ট করেন, আসলে ছেলে যখন কাজের সূত্রে কয়েকদিনের জন্য বাড়ির বাইরে যায়। তার পুত্রবধূ শ্বশুরের প্রতি আকৃষ্ট হতে শুরু করেন। তাদের মধ্যে রয়েছে একাধিক রোমান্টিক দৃশ্য।

আরও পড়ুন -  Ukraine: ৪০০ রুশ সৈন্য হত্যার দাবি ইউক্রেনের, দোনেৎস্ক অঞ্চলে

মায়া: মায়া ওয়েব সিরিজে রয়েছে এক্সট্রা ম্যারিটাল অ্যাফেয়ারের গল্প। প্রতি মুহূর্তে সাহসী দৃশ্য দেখানো হয়েছে। এই সিরিজে লজ্জার সব সীমা অতিক্রম করা হয়েছে। এতে অন্তরঙ্গ দৃশ্যও দেখানো হয়েছে।

Latest News

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি।  Bold Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img