38 C
Kolkata
Thursday, May 2, 2024

County Championship 2023: ভারতীয় ক্রিকেটে আনন্দের আনন্দ, প্রথম ম্যাচেই সেঞ্চুরি চেতেশ্বর পূজারার ব্যাটে, কাউন্টিতে

চেতেশ্বর পুজারা, অলি কার্টারের সাথে ১১২ রানের পার্টনারশিপ গড়ে তোলেন

Must Read

কাউন্টিতে, প্রথম ম্যাচেই শত রানের চোখ ধাঁধানো ইনিংস খেলে বিরল রেকর্ড গড়লেন ভারতের নির্ভরযোগ্য ব্যাটসম্যান চেতেশ্বর পুজারা।

ডারহামের বিরুদ্ধে পূজারা সেই ইনিংস দেখে খুশিতে ডগমগ হয়ে উঠেছেন ভারতীয় সমর্থকরা। চলতি বছরের শেষ লগ্নে ইংল্যান্ডের মাটিতেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের মেগা আসর খেলবে ভারত। প্রতিপক্ষ হিসেবে মাঠে নামবে শক্তিশালী অস্ট্রেলিয়া। ইংল্যান্ডের মাটিতে পূজারার এমন অনবদ্য পারফরমেন্স ভারতীয় টিমের জন্য খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

আরও পড়ুন -  "মটন কষা রেসিপি: ঘরে বসে স্বাদে মজার মটন কষা তৈরি করুন!"

জানিয়ে রাখি, ভারতের তারকা ব্যাটসম্যান চেতেশ্বর পুজারা বর্তমানে সাসেক্সের অধিনায়ক হিসেবে কাউন্টি ক্রিকেট খেলছেন। প্রথম ম্যাচে ডারহামের বিরুদ্ধে ১৬৩ বলে ১৩টি চার ও একটি ওভার বাউন্ডারি সহ ১১৫ রানের ঝকঝকে ইনিংস খেলে মাঠ ত্যাগ করেন।

তখন চেতেশ্বর পূজারার স্ট্রাইক রেট ছিল ৭০-এর উপর। ডারহামের বিরুদ্ধে পূজারা সেই ইনিংস দেখে খুশিতে ডগমগ হয়ে উঠেছেন ভারতীয় সমর্থকরা।

হোভে প্রথম ইনিংসে ৩৭৬ রান তোলে ডারহাম। লম্বা রানের টার্গেট সামনে রেখে ব্যাট করতে নেমে সাসেক্স ভালো শুরু করে। প্রথম অঘটন ঘটে ৯.২ ওভারে। দলের ৪২ রানের মাথায় ভাগ্যের দোষে আউট হয়ে সাজঘরে ফেরেন আলি ওর। এরপর শুরু হয় সাসেক্সের ব্যাটসম্যানদের আশা আর যাওয়া। তবে পঞ্চম উইকেটে অলি কার্টারের সাথে ১১২ রানের পার্টনারশিপ গড়ে তোলেন চেতেশ্বর পুজারা।

আরও পড়ুন -  আইটেম ডান্সার হয়েই দিব্যি হিট অ্যান্ড হট রাখি, মেনে নিয়েছেন রাখি সাওয়ান্ত

অলি কার্টার সাজঘরে ফিরলে জর্জ গার্টনের সঙ্গে ৪২ রানের একটি ছোট্ট পার্টনারশিপ গড়েন তিনি। জর্জ গার্টনে আউট হয়ে সাজঘরে ফেরার পর পরই LBW হন অধিনায়ক চেতেশ্বর পুজারা।

আরও পড়ুন -  IPL 2023: দুঃসংবাদ ভক্তদের কাছে, দেখা যাবে না ভারতের কিংবদন্তি অধিনায়ককে, ক্রিকেট ময়দানে

আগে তার ব্যাট থেকে ১১৫ রানের ঝকঝকে ইনিংস উপহার পায় সাসেক্স। সেই আনন্দে ভাগ বসান ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। আগামী ৭ই জুন থেকে ওভালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শুরু হচ্ছে। যে ম্যাচে দুর্দান্ত ফর্মে থাকা চেতেশ্বর পুজারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন বলে মনে করছেন ভারতের ক্রিকেটপ্রেমীরা।

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img