38 C
Kolkata
Friday, May 17, 2024

Sealdah Station Closed: বন্ধ শিয়ালদহ স্টেশন আজ রাত থেকেই, গুরুত্বপূর্ণ ট্রেন ১০ ঘন্টা বাতিল থাকবে

১০ ঘণ্টা শিয়ালদহ স্টেশনের সমস্ত ট্রেন চলাচল বন্ধ থাকবে মেগা ব্লকের জন্য

Must Read

শনিবার রাত ১০:২০ থেকে পরের দিন রবিবার সকাল ৮:২০ পর্যন্ত, সর্বমোট ১০ ঘন্টা পর্যন্ত শিয়ালদহ স্টেশন থেকে ট্রেন চলাচল সম্পূর্ণরূপে বন্ধ থাকবে মেগা ব্লকের জন্য। শিয়ালদহ লাইনের যাত্রীদের জন্য এটা একটা বড় খবর। আজ শনিবার রাতে শিয়ালদাহ থেকে একটি করে নৈহাটি, বনগাঁ, হাবরা, ডানকুনি এবং কল্যাণী সীমান্ত ও ব্যারাকপুর লোকাল বাতিল থাকবে।

আগামীকাল রবিবার সকালে শিয়ালদহ থেকে তিন জোড়া রানাঘাট লোকাল বাতিল থাকবে বলে জানানো হয়েছে। বনগাঁ, হাবরা, ডানকুনি, কল্যাণী সীমান্ত ও ব্যারাকপুর এর মধ্যে দুই জোড়া করে লোকাল ট্রেন বন্ধ থাকবে।

আরও পড়ুন -  Metro Railway: শীঘ্রই চালু হবে যাত্রী পরিষেবা, বিমানবন্দর – নোয়াপাড়া লাইনে মেট্রো সুড়ঙ্গ তৈরির কাজ শুরু

দত্তপুকুর, হাসনাবাদ, নৈহাটি, শান্তিপুর ও গেদের মধ্যে এক জোড়া করে লোকাল ট্রেন ও একটি কৃষ্ণনগর লোকাল বাতিল থাকবে রবিবার সকালে।

শনিবার রাত থেকে রবিবার সকালের মধ্যে শিয়ালদহ অভিমুখে আসা গৌড় এক্সপ্রেস, দার্জিলিং মেল, পদাতিক এক্সপ্রেস, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, বালুরঘাট-মালদহ টাউন প্যাসেঞ্জার সহ একাধিক ট্রেন তাদের নির্ধারিত সময়ের চেয়ে কয়েক ঘন্টা পরে রওনা দেবে শিয়ালদহের দিকে। ১২৩৭৮ পদার্থিক এক্সপ্রেস আজ বিকেল ৫:৪০ এর পরিবর্তে বিকেল ৭:৪০-এ অালিপুরদুয়ার স্টেশন থেকে ছাড়বে। ১৩১৭৩ কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস রবিবার সকাল ৬:৩৫ মিনিট এর পরিবর্তে সকাল ৮:২৫ মিনিটে শিয়ালদহ স্টেশন থেকে ছাড়বে।

আরও পড়ুন -  Cinema Hall in Kolkata : "ধর্মতলার জনপ্রিয় সিনেমা হলের যবনিকা পতন"

১২৩৪৪ হলদিবাড়ি-শিয়ালদহ দার্জিলিং মেইল, আজ সন্ধ্যা ৬:১৫ মিনিটের পরিবর্তে ৯:১৫ মিনিটে হলদিবাড়ি থেকে রওনা দেবে। ১২৩৭৮ নিউ আলিপুরদুয়ার-শিয়ালদা পদাতিক এক্সপ্রেস আলিপুরদুয়ার থেকে ৫:৪০ মিনিট এর পরিবর্তে ৭:৫০ মিনিটে রওনা দেবে।

আরও পড়ুন -  এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য

০৫৪২২ বালুরঘাট মালদহ টাউন স্পেশাল ট্রেন বালুরঘাট থেকে ১৮:৩০ এর বদলে ২২:৩০ – এ রওনা দেবে।  আজমের-শিয়ালদা এক্সপ্রেস শিয়ালদা স্টেশনের পরিবর্তে কলকাতা স্টেশন থেকে চলাচল করবে। এই দুটি গুরুত্বপূর্ণ ট্রেনের ক্ষেত্রে চলাচলের স্টেশন বদল করে দেওয়া হয়েছে।

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img