32 C
Kolkata
Tuesday, June 18, 2024

IPL 2023: দুঃসংবাদ ভক্তদের কাছে, দেখা যাবে না ভারতের কিংবদন্তি অধিনায়ককে, ক্রিকেট ময়দানে

Must Read

আইপিএলের ১৬তম আসর জমজমাট। প্রত্যেকটি দল পয়েন্টস টেবিলের শীর্ষস্থান দখল করার জন্য আপ্রাণ লড়াই করছে।

এখনও পর্যন্ত খেলা প্রত্যেকটি ম্যাচ রোমাঞ্চকর পরিবেশের মধ্য দিয়ে সমাপ্তি হয়েছে। একাধিক ক্রিকেটার তাদের শক্তিশালী পারফরমেন্সের মাধ্যমে ক্রিকেটপ্রেমীদের হৃদয়ে জায়গা করেছে। এত উত্তেজনার মধ্যেও একটি খবরে ভক্তদের হৃদয় ভেঙেছে। জানা গেছে, ভারতের কিংবদন্তি অধিনায়ককে আর দেখা যাবে না ক্রিকেটের ময়দানে।

আরও পড়ুন -  OMG! বিশ্বে লম্বা চুলের নতুন 'গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ড'করলেন ভারতীয় কন্যা নিলাংশি প্যাটেল

নিশ্চয়ই বুঝে গেছেন, কার কথা বলতে চলেছি। মহেন্দ্র সিং ধোনিকে আর ২২ গজে পারফরমেন্স করতে দেখা যাবে না বলে জানিয়েছেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তন সদস্য কেদার যাদব। তিনি সম্প্রতি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন,’আমি ২০০০ শতাংশ নিশ্চিত যে, চলতি আইপিএলের মেগা আসর শেষে ক্রিকেটের জগতকে বিদায় জানাবেন মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন -  KKR: নিলামে ঝড় তুলবেন ডু’প্লেসিস, কত দর হাকাবে কেকেআর

চলতি বছরের জুলাইতে ৪২ বছরে পদার্পণ করতে চলেছেন। তিনি তার বয়স হিসেবে যথেষ্ট ফিট। তবুও আমি নিশ্চিত যে, চলতি মরশুম শেষে ক্রিকেটকে আলবিদা জানাবেন মহেন্দ্র সিং ধোনি।’

চেন্নাই সুপার কিংসের প্রাক্তন সদস্যের এমন মন্তব্যের পর রীতিমতো মন ভারী হয়েছে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ২০১৯ সালে। আইপিএলে মহেন্দ্র সিং ধোনির পারফরমেন্সে মুগ্ধ হতেন তার ভক্তরা। এমন পরিস্থিতিতে ক্রিকেটকে সম্পূর্ণরূপে বিদায় জানালে ভারতের কিংবদন্তি ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে মিস করবেন ভক্তরা।

আরও পড়ুন -  টুইট করলেন মিমি, খেলা হচ্ছে তো ? বাংলার ভোট গণনা, প্রথম দফার পর

জানিয়ে রাখি, চলতি আইপিএলে নেতৃত্বের পাশাপাশি ব্যাট হাতেও দুর্দান্ত ফর্মে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তার নেতৃত্বে ৪ ম্যাচের দুটিতে জিতেছে চেন্নাই।

Latest News

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series

স্নেহা পল এবং ভারতী ঝা নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অন্তরঙ্গ দৃশ্যে, ভিডিওতে এখন ঝড় চলছে- Updated Web Series.  ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img