38 C
Kolkata
Wednesday, May 1, 2024

Parineeti Chopra: প্রস্তুতি নিচ্ছেন পরিণীতি, নতুন জীবন শুরুর আগে

Must Read

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে নতুন অধ্যায়ের সূচনা নিয়েই তুঙ্গে। বলিপাড়া থেকে রাজনীতির ময়দান সবর্ত্র চলছে আলোচনা।

নিজেরা সে কথা স্বীকার না করলেও নিজেদের সম্পর্ক নিয়ে বিশেষ লুকোচুরিও নেই। শোনা যাচ্ছে, আগামী সপ্তাহেই নাকি বাগ্‌দান হবে। জীবনের এমন গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু করার আগে পরিণীতি নিজেও প্রস্তুতির কোনও খামতি রাখছেন না।

অভিনেত্রী যথেষ্ট ফিটনেস সচেতন। পরিণীতির ইনস্টাগ্রাম ঘাঁটলে তা বোঝা যায়। বিয়ে বলে কথা, আলাদা প্রস্তুতি প্রয়োজন। বিয়ে উপলক্ষে ব্যস্ততা তো রয়েছেই। তার উপর কাজের চাপও কম নয়। নিজের যত্নে খুব বেশি সময় দিতে পারছেন না। তার এই দিয়ে করে নিচ্ছেন শরীর যত্ন।

আরও পড়ুন -  চাল চুরির অভিযোগ তুলে চাল বোঝাই গাড়ি আটকালো এলাকাবাসীরা
লেবুর জল 

শরীরের দূষিত পদার্থ বাইরে বার করে দিতে লেবুর জুড়ি মেলা ভার। পরিণীতি প্রতি দিন সকালে ঈষদুষ্ণ জলে লেবুর রস মিশিয়ে খান। শরীর ঝরঝরে থাকে। ত্বকও থাকে সতেজ এবং সজীব।

আরও পড়ুন -  Weather Update: মৌসম ভবনের বৃষ্টির পূর্বাভাস, মোকার প্রভাবে আবহাওয়া দপ্তর এই এই রাজ্যে সতর্কতা জারি করল

তুলসী

তুলসী দারুণ উপকারী সর্দিকাশিতে। রূপচর্চাতেও তুলসী কম প্রয়োজনীয় নয়। ওজন ঝরানো কিংবা হজমশক্তি বাড়াতেই তুলসী কাজ করে। এছাড়া ব্রণ, র‌্যাশের ক্ষেত্রেও তুলসী উপকারী। পরিণীতি রোজ তুলসীপাতা ভেজানো জল খান।

আদা

বাড়তি মেদ ঝরাতে আদা দারুণ উপকারী। পরিণীতি চোখ বন্ধ করে ভরসা রাখেন আদার উপর। আদা শরীরের যাবতীয় টক্সিন বাইরে বার করে ঝরঝরে রাখে। রক্ত চলাচল সচল রাখতেও এর জুড়ি নেই। পরিণীতির রোজের ডায়েটে থাকে আদা কফি। এক কাপ জলেতে কয়েক টুকরো আদা ফুটিয়ে তাতে কফি গুঁড়ো মিশিয়ে নিলেই তৈরি।

আরও পড়ুন -  রোম্যান্টিক ভিডিও দেখে, শীতেও ঘামাবেন, আম্রপালি এবং নীরাহুয়ার VIDEO দেখুন

গোলমরিচ

গোলমরিচের উপকারিতা কম নয়। অন্ত্রের স্বাস্থ্য ভাল রাখতে গোলমরিচের মতো জিনিস খুব কমই রয়েছে। বলিরেখা থেকে ত্বকের দাগছোপ। গোলমরিচের উপর ভরসা রাখেন পরিণীতি। ঈষদুষ্ণ জলেতে গোলমরিচ আর লেবুর রস মিশিয়ে খান নায়িকা।

ফাইল ছবি

Latest News

ICC T20 World Cup 2024: টি টোয়েন্টি বিশ্বকাপে কারা জায়গা পেলেন? রইল টিম তালিকা

ICC T20 World Cup 2024: টি টোয়েন্টি বিশ্বকাপে কারা জায়গা পেলেন? রইল টিম তালিকা।  এ বছর ক্রিকেট বিশ্বকাপে অবতীর্ণ হতে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img