33 C
Kolkata
Sunday, April 21, 2024

চাল চুরির অভিযোগ তুলে চাল বোঝাই গাড়ি আটকালো এলাকাবাসীরা

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ অঙ্গনওয়াড়ি কেন্দ্রের চাল চুরির অভিযোগ তুলে চাল বোঝাই গাড়ি আটকালো এলাকাবাসী। স্থানীয়দের অভিযোগ অঙ্গনওয়াড়ির শিশুদের জন্য বরাদ্দ চাল ওজনে কম দেওয়া হয়। এবং বরাদ্ধ চাল দেওয়া হয় না। ১৩ বছর ধরে এমনই কারচুপি করা হচ্ছে। এদিন এই অভিযোগ ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ইংরেজবাজার পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের উত্তর বালুচর শসান পাড়া আইসিডিএস সেন্টারে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী।

আরও পড়ুন -  প্রেমের গল্প বর্তমান: আধুনিক রোমান্স

বিষয়টি তদারকি করে ঠিকাদার সংস্থার বিরুদ্ধে তিনি একরাশ ক্ষোভ উগরে দেন। পাশাপাশি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন তিনি। এলাকাবাসীদের অভিযোগ এই কারচুপি প্রায় ১৩ বছরের। আজ তারা হাতেনাতে চাল এবং ডাল বোঝায় একটি গাড়ি আটকে বিক্ষোভ দেখাতে থাকেন। বরাদ্দ চাল মেপে দেখা হয় যেখানে ৫০ কিলো চাল দেওয়ার কথা রয়েছে ৪০ কিলো অন্যদিকে যেখানে ২৫ কিলো ডাল দেওয়ার কথা সেখানে রয়েছে ২২ কিলো কিলো। লকডাউন পরিস্থিতিতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেখানে বলছেন রেশন এবং আইসিডিএস সেন্টারে চুরির অভিযোগ উঠলে করা ব্যবস্থা নেওয়া হবে সেক্ষেত্রে এই সেন্টারের ক্ষেত্রে নেওয়া হচ্ছে না কেন। এর পেছনে ঠিকাদার সংস্থা এবং সুপারভাইজার জড়িত রয়েছে। তবে এই বিষয়ে ঠিকাদার শুভদীপ ত্রিবেদীকে ফোনে করা হলে তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হতে চাননি বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন। এ বিষয়ে স্থানীয় এই আইসিডিএস সেন্টারের ম্যাডাম রুমকি চৌধুরী জানান এই কারচুপির অভিযোগ তিনি পেয়েছেন। বিষয়টির প্রতিবাদ করেছিলেন। সুপারভাইজার এবং ঠিকাদারকেও জানিয়েছেন কিন্তু কোন লাভ হয়নি বলে অভিযোগ। অন্যদিকে মোবাইল মারফত যোগাযোগ করার চেষ্টা করা হয় সুপারভাইজার দীপ্তি রায় এবং সিডিপিও শর্মিষ্ঠা সাহার সাথে। কিন্তু তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

আরও পড়ুন -  শ্রী গড়করি মণিপুরে ১৩টি মহাসড়ক প্রকল্পের শিলান্যাস ও ১টি সুরক্ষা কর্মসূচির সূচনা করেছেন

Latest News

Bhojpuri: রোম্যান্স করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অক্ষরার শাড়িতে টান দিলেন অরবিন্দ আকেলা কাল্লু, গানের ভিডিও দেখে নিন

Bhojpuri: রোম্যান্স করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অক্ষরার শাড়িতে টান দিলেন অরবিন্দ আকেলা কাল্লু, গানের ভিডিও দেখে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img