33 C
Kolkata
Monday, April 29, 2024

Ex-Boyfriend: প্রাক্তন প্রেমিক বোমা উপহার দিলেন প্রেমিকার বিয়েতে, বরের মৃত্যু বিস্ফোরণে

Must Read

বোমা বিস্ফোরণে সদ্য বিবাহিত এক যুবক এবং তার ভাই নিহত হয়েছেন ছত্রিশগড়ের কবীরধাম জেলায়।    আহত হয়েছেন শিশু এবং নারীসহ আরও চারজন। বোমাটি বিয়ের উপহার হিসেবে দেয়া একটি মিউজিক সিস্টেমের মধ্যে পাঠিয়েছিলেন নববধূর প্রাক্তন প্রেমিক।

মঙ্গলবার এ ঘটনায় প্রাক্তন প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সংবাদমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

আরও পড়ুন -  Lifestyle: পুরুষরা প্রেমিকা খোঁজার সময় এই লক্ষণ গুলো দেখেন

নিহত বরের নাম হিমান্দ্র মেরাই। গত ১ এপ্রিল তাদের বিয়ে হয়। বিয়েতে উপহার হিসেবে একটি হোম থিয়েটার মিউজিক সিস্টেম পান তিনি। গত সোমবার এই উপহারটি বিদ্যুতের সঙ্গে সংযুক্ত করলে বিকট শব্দে বিস্ফোরণ হয়। ঘটনাস্থলেই হিমান্দ্র নিহত হন। চিকিৎসাধীন অবস্থায় মারা যান তার ভাই। এ ঘটনায় ঘরের দেয়াল ধসে নারী এবং শিশুসহ আরও চারজন আহত হয়েছেন।

আরও পড়ুন -  রাজ্যকে ভৎসর্না করে জরিমানা কোর্টের, বাসের ভাড়া বৃদ্ধির নিয়ম জানাতে

 বিয়েবাড়িতে কে কোন উপহার দিয়েছে ,তা খুঁজে বের করতে শুরু করে পুলিশ। তদন্তকারীরা জানতে পারে যে এই উপহারটি সার্জু নামক এক যুবক দিয়েছে।

জানা যায়, এই যুবক হেমেন্দ্রর স্ত্রীর প্রাক্তন প্রেমিক। তাকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিক অনুমান, প্রেমে প্রত্যাখ্যান সহ্য করতে না পেরে প্রতিশোধ নিতেই এই কাণ্ড ঘটিয়েছিল।

আরও পড়ুন -  দ্বীপটি এক মাত্র নারীদের প্রবেশ

সে কোথা থেকে বিস্ফোরক পেল, হোম থিয়েটারে কীভাবে এই বিস্ফোরক সে ভরল, তা জানতে অভিযুক্তকে জেরা করছে পুলিশ। সেই সঙ্গে এই ঘটনায় অন্য কেউ জড়িত রয়েছে কি না, খতিয়ে দেখছে পুলিশ।

সূত্রঃ এনডিটিভি, ইন্ডিয়া টাইমস।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img