30 C
Kolkata
Thursday, May 16, 2024

‘মালাই’-এর ট্রেলার কামুক দৃশ্যে পূর্ণ, আগে দেখেননি অভিনেত্রীর এমন সাহসী অভিনয়, Watch Video

ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ইন্টারনেটে 'মালাই' ওয়েব সিরিজের ট্রেলার

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

আরও পড়ুন -  Rani Basera Part 3: ভারতী ঝাঁ আগুন লাগালেন বোল্ডনেসের ছোঁয়ায়, মুক্তি পেল ‘রানি বসেরা ৩’এর ট্রেলার

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।

আরও পড়ুন -  Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

সম্প্রতি উল্লুতে একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করেছে যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে নেট দুনিয়াতে। নতুন ওয়েব সিরিজটির নাম, মালাই। অন্যান্য উল্লুর ওয়েব সিরিজের মত এতেও রয়েছে এই মুহূর্তে মুহূর্তে সাহসী দৃশ্য।

আরও পড়ুন -  Malai Web Series: লজ্জার সীমা পার শারীরিক চাহিদা পূরণ করতে অতিক্রম করলেন অঙ্কিতা সিং, রাতে ঘুম নেই পুরুষ নেট ভক্তদের

এই ওয়েব সিরিজের মূল হল অন্তরঙ্গ দৃশ্য। ট্রেলার দেখেই রাতের ঘুম উড়ে গেছে ওয়েব সিরিজপ্রেমীদের।  ওয়েব সিরিজ ২৪ মার্চ প্রিমিয়ার হবে উল্লু অ্যাপে।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img