34 C
Kolkata
Friday, May 17, 2024

কার সঙ্গে এই অন্যায় কাজ করলেন Sara Ali Khan পোশাকের আড়ালে, ছবি দেখুন

Must Read

বলিউডের অন্যতম উঠতি অভিনেত্রীদের মধ্যে একজন সাইফ কন্যা সারা আলি খান। সেলেব কিড হিসেবে ছোট থেকেই বেশ জনপ্রিয়। সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের মেয়ে।

বাবা-মায়ের মতই অভিনয়কে ক্যারিয়ার হিসেবে বেছে নিয়েছেন সারা। একাধিক হিট ছবিতে অভিনয় করে ফেলেছেন সারা। কোনো না কোনো কারণে মিডিয়াতে চর্চায় থাকেন তিনি। সম্প্রতি তার কান্ডে লজ্জিত সাইফ আলি খান।

আরও পড়ুন -  করণ জোহরকে এক হাত নিলেন দিব্যা আগরওয়াল, বলিউডের রাজা মনে করেন নিজেকে !

শেহনাজ গিল নেহাতই অপরিচিত নয় সাধারণের মাঝে। সেই বিগ বসের সময় থেকেই চর্চায় রয়েছেন তিনি। এই মুহূর্তে একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরে চর্চিত অভিনেত্রী।

এমন কি করলেন সাইফ কন্য? যার জন্য আপাতত চর্চায় শেহনাজের পাশাপাশি গোটা নবাব পরিবার। উল্লেখ্য, সাইফ আলি খানকে বলিউড ইন্ডাস্ট্রির নবাব বলা হয়।

আরও পড়ুন -  হারানো প্রেম কি ভাবে ফিরে পাবেন?

 নিজের নতুন শো নিয়ে ভীষণভাবে ব্যস্ত অভিনেত্রী। এই শোতে একাধিক বলি তারকারা সাথে আড্ডায় আসর জমান তিনি। সম্প্রতি তার সেই শোতেই উপস্থিত ছিলেন সাইফ কন্যা সারা আলি খান।

আরও পড়ুন -  Bappi Lahiri: বাপ্পী লাহিড়ীর বন্ধ কথা, কেন ? প্রথম ডিস্কো বিটস নিয়ে আসেন বাপ্পী

 সেখানে এসেই এক কান্ড ঘটিয়েছেন সারা। তার সেই কান্ডের জন্যই পর্দার পিছনে লুকাতে হয়েছে তাকে। এমনকি উঠে গিয়েছে শেহনাজের লিপস্টিকও। এমন কি শেহনাজের সাথে করছেন তিনি! সেকথা অবশ্য সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া ঝলকে নজর রাখলেই জানতে পারবেন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img