29 C
Kolkata
Friday, May 3, 2024

Imran Khan: ‘শক্তি’ দেখাতে চান ইমরান খান, নতুন কর্মসূচি

Must Read

প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেপ্তারে মরিয়া শাসকেরা। কিছু দিন ধরে তাকে গ্রেপ্তার করার জন্য লাহোরের বাড়িতে কয়েকবার অভিযান চালিয়েছে পুলিশ। এবার নতুন রাজনৈতিক কর্মসূচি ঘোষণা করেছেন ইমরান।

আগামী বুধবার ‘মিনার–ই–পাকিস্তান’ নামে বিক্ষোভ কর্মসূচি পালন করবে ইমরানের দল পাকিস্তান তেহরিক–ই–পাকিস্তান (পিটিআই)।

চলমান রাজনৈতিক অস্থিরতা এবং অচলাবস্থা, বিশেষ করে দলীয় প্রধানের পরবর্তী হাজিরার আগেই মিনার–ই–পাকিস্তান কর্মসূচির মাধ্যমে নতুন করে ‘শক্তি’ দেখাবে বলে মনে করা হচ্ছে। কারণ ৩০ মার্চের শুনানির দিনে সরকার চাইলে প্রাক্তন প্রধানমন্ত্রীকে গ্রেপ্তারও করতে পারে।

আরও পড়ুন -  VIDEO: মোনালিসাকে সুইমিংপুলে দেখে দুষ্টু-মিষ্টি রোম্যান্স করলেন নিরাহুয়া, দেখুন দরজা বন্ধ করে

সরকার যে কোনো সময় ইমরান খানকে গ্রেপ্তার করতে পারে, সেটি তিনি নিজেও বুঝতে পেয়েছেন। এর প্রস্তুতি হিসেবে দলের বিকল্প কমিটি গঠন করেছেন। গত শনিবার লাহোরের বাসভবন থেকে ইসলামাবাদের আদালতে হাজিরা দিতে যাওয়ার আগেই বিকল্প কমিটি গঠন করার কথা জানান ইমরান খান।

আরও পড়ুন -  Ananya Pandey: অনন্যা পান্ডে গ্রেপ্তার হতে পারেন

আগাম নির্বাচনের দাবি বাস্তবায়নে সরকারের ওপর চাপ সৃষ্টির অংশ হিসেবে ইতোমধ্যে বেশ কয়েকটি সফল সমাবেশ করেছেন ইমরান খান। কিন্তু নির্বাচন কমিশনের করা তোশাখানা মামলাসহ প্রাক্তন প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অন্তত ৯৪টি মামলা হয়েছে। একাধিক মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে তা আবার স্থগিত করা হয়েছে।

আরও পড়ুন -  Dawood Ibrahim: দাউদ ইব্রাহিম পাকিস্তানেই রয়েছেন, করেছেন দ্বিতীয় বিয়েওঃ ভাগ্নে

 তোষাখানা মামলায় ইতোমধ্যে ইমরান খানকে দুই দফা গ্রেপ্তারের চেষ্টা হয়েছে। সর্বশেষ শনিবার ইসলামাবাদের দায়রা আদালতে উপস্থিত হন ইমরান। তখন তার সমর্থকরা আদালত প্রাঙ্গণে ঢুকে পড়ার চেষ্টা করেন। এরপর পুলিশের সঙ্গে পিটিআই কর্মীদের ব্যাপক সংঘর্ষ শুরু হয়।

সূত্রঃ জিও নিউজ। ফাইল ছবি।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img