38 C
Kolkata
Thursday, May 2, 2024

Ananya Pandey: অনন্যা পান্ডে গ্রেপ্তার হতে পারেন

Must Read

আরিয়ান খানের সঙ্গে অনন্যা পান্ডে একটি হোয়াটসঅ্যাপ কথোপকথনের সূত্রে বৃহস্পতিবার জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরো (এনসিবি) ডেকে পাঠায় অনন্যাকে। তলবের আগে এই অভিনেত্রীর বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। সেখান থেকে একটি ল্যাপটপ এবং দু’টি মোবাইল ফোনও বাজেয়াপ্ত করা হয়।

আরও পড়ুন -  Aryan: শাহরুখপুত্র আরিয়ান, ১ দিনের রিমান্ডে

জিজ্ঞাসাবাদের জন্য আবারও সোমবার (২৫ অক্টোবর) বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডেকে ডেকে পাঠিয়েছে এনসিবি। মুম্বাইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় এই নিয়ে অভিনেত্রীকে তৃতীয়বার তলব করা হল। সেই সঙ্গে জোরালো হচ্ছে তাকে গ্রেপ্তারের জল্পনাও।

আরও পড়ুন -  স্বল্প ও তুলনামূলকভাবে বেশি আক্রান্ত কোভিড-১৯ রোগীদের জন্য আপৎকালীন ভিত্তিতে আইটোলিজুম্যাব ওষুধের সীমিত ব্যবহারের অনুমতি দিয়েছে ডিসিজিআই

গত বৃহস্পতিবার (২৪ অক্টোবর) অনন্যাকে এনসিবি’র দফতরে টানা ২ ঘণ্টা জেরা করা হয়। তার পরের দিন, শুক্রবারও অভিনেত্রীকে ৪ ঘণ্টা জেরা করেন মাদক মামলার তদন্তকারীরা। অনন্যা যে আরিয়ানকে গাজার জোগান দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন সেটাও প্রকাশ্যে আসে এনসিবি’র হাতে আসা হোয়াটসআপ বার্তা।

আরও পড়ুন -  Drug Case: চেকিং হতেই ঘাবড়ে যান আরিয়ান, এনসিবি কি জানালেন ?

Latest News

Gold Price Today: ব্যাপক হেরফের সোনার দামে, আজ কত দাম চলছে সোনালী ধাতু?

Gold Price Today: ব্যাপক হেরফের সোনার দামে, আজ কত দাম চলছে সোনালী ধাতু? ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img