34 C
Kolkata
Sunday, May 5, 2024

Imran Khan: পিটিআই সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আদালতের বাইরে

Must Read

প্রাক্তন প্রধানমন্ত্রী এবং পিটিআই প্রধান ইমরান খানের বাড়ির সামনে পুলিশের সঙ্গে সমর্থকদের সংঘর্ষের ঘটনার পর এবার আদালত এলাকায় পুলিশের সঙ্গে সংঘর্ষ সর্মথকদের।

পুলিশ বলছে, ইমরান খানের সমর্থকরা আদালত প্রাঙ্গণে পাথর, আগুন ও টিয়ার গ্যাস নিক্ষেপ করেছে।

দ্য ডন এর প্রতিবেদনে বলা হয়েছে, উত্তপ্ত পরিস্থিতি দেখে ইমরান খানকে আদালত প্রাঙ্গণ থেকে চলে যাওয়ার সুযোগ দেন বিচারক। ইমরান আদালত কক্ষে প্রবেশ করতে না পারলেও তিনি আদালতে উপস্থিত হয়েছেন এমনটি ধরে নেয়া হয়।

আরও পড়ুন -  সেনা অভিযানে ২৬৯ তালেবান নিহত, আফগানিস্তানের

প্রধানমন্ত্রী থাকাকালীন রাষ্ট্রীয়ভাবে অন্য দেশ পাওয়া উপহার বিক্রি করে দেয়ায় ইমরান খানের বিরুদ্ধে মামলা হয়। সেই মামলায় হাজিরা দিতে আজ আদলতে হাজির হন তিনি।

একইদিন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী এবং তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের লাহোরের বাড়িতে অভিযান চালিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় জামান পার্কের বাসভবন থেকে একে-৪৭সহ অ্যাসল্ট রাইফেল, এক কেস বুলেট উদ্ধার করা হয়ে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন -  Trinamool Procession: ১০০ দিনের কাজের টাকার দাবিতে জাতীয় সড়কে তৃণমূলের মিছিল, নাকাল পরিবহন ব্যবস্থা

ইমরান খান শনিবার আলোচিত তোশাখানা মামলায় আদালতে হাজিরার জন্য রাজধানী ইসলামাবাদে রওনা হওয়ার পর দরজা ভেঙে তার জামান পার্কের বাসভবনে প্রবেশ করে পুলিশ। সেই সময় পিটিআই নেতা এবং ইমরান খানের সমর্থকরা বাধা দিলে তাদের বেধড়ক পেটানো হয়। পিটিআই কর্মীদের ধরে নিয়ে যায়।

জিও নিউজের খবরে বলা হয়েছে, পুলিশ ইমরান খানের সমর্থকদের লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দেয়। ঘটনাস্থল থেকে আটক করা হয় অন্তত ২০ পিটিআই নেতাকর্মীকে।

আরও পড়ুন -  স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহঃ রাজনীতি ছেড়ে দেবো, ইমরান চারটি গুলি লাগার প্রমাণ দেখাতে পারলে

এদিকে ইমরান খানের গ্রেপ্তার ঠেকাতে সপ্তাহ জুড়ে তার বাড়ির সামনে পাহারা দিচ্ছেন সমর্থকরা।

শুক্রবার আদালত থেকে ইমরান খানতে সুরক্ষা দেয়ার ব্যাপারে নিশ্চয়তা দেয়ার পর শনিবার তিনি আদালতে হাজির হওয়ার জন্য উপস্থিত হন।

প্রাক্তন প্রধানমন্ত্রী বলেছেন যে, তার বিরুদ্ধে অভিযোগগুলো রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। তিনি আদালতে উপস্থিত হচ্ছেন ‘কারণ তিনি আইনের শাসনের প্রতি বিশ্বাসী।

সূত্রঃ দ্য ডন। ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img