36 C
Kolkata
Thursday, May 2, 2024

গোপনে কাজল রাঘওয়ানির ঘরে গেলেন নিরহুয়া, হানিমুনে আম্রপালিকে ছেড়ে, তারপর VIDEO

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তিন জনপ্রিয় প্রথম সারির তারকাকে। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে, দীনেশ লাল যাদব এবং কাজল রাগওয়ানীকে দেখা গিয়েছে।

তিন জনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম তিন প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে দর্শকদের মাঝে।  সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, ভিউজ এই মুহূর্তে কোটিতে আছে।

আরও পড়ুন -  রানী চ্যাটার্জির বুকের তিল গুনছে খেসারি লাল যাদব গানের সময়ে, ভিডিও দেখুন, কি ভাবে করছেন এই কাজটি

কাজল রাগওয়ানী এবং আম্রপালি দুবে দুজনেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির জনপ্রিয় তারকা। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে দীনেশ লাল যাদবের সাথে দুজনকেই ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  স্তনবৃন্তে শুধুই রাংতা, অন্তর্বাস নেই, আবারও হইচই Urfi Javed এর পোশাক নিয়ে

‘ঝুমকা ঝুলানিয়া দিয়া’ এই জনপ্রিয় ভোজপুরি গানের সাথেই পর্দার সামনে ফুলশয্যার দৃশ্যে দেখা গিয়েছে তাদের। একইসাথে দুজনের মন রাখতে দেখা গিয়েছে অভিনেতাকে। সম্প্রতি এই পুরানো ভোজপুরি গানের ভিডিওটি ভাইরাল হতেই খুশি তাদের ভক্তমহলও।

ভিডিওতে দুই অভিনেত্রীর সাথেই একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে দীনেশ লাল যাদবের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

আরও পড়ুন -  Dance Video: নিধির সঙ্গে ব্যাপক রোম্যান্স করেছেন প্রদীপ পান্ডে

‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস্ ভোজপুরি’ নামক জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে ৬ বছর আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। উল্লেখ্য, গানটি ডবল ট্রাবলের গান।

গানের কথা দিয়েছিলেন পেয়ারে লাল যাদব। সুর দিয়েছিলেন রাজেশ এবং রাজনীশ। গানটি গেয়েছিলেন কল্পনা।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img