31 C
Kolkata
Sunday, April 28, 2024

রিল বানালেন Gori Nagori, তারপর তাপমাত্রা বাড়ালেন ইন্টারনেটে, Video দেখুন

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নাচের ভিডিওর সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, থেকে থেকেই যার নাচের ভিডিও ভাইরাল হয়।

সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরা। সম্প্রতি স্বপ্না চৌধুরী নয়, গোরি নাগোরির দুর্দান্ত নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই ভিডিওটি নেটিজেনরাও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন।

আরও পড়ুন -  Trudeau: ‘গণহত্যার’ ব্যাপারে কথা বললেন ট্রুডো, ইউক্রেন

 হরিয়ানভি প্রথম সারির নৃত্যশিল্পীদের মধ্যে গোরি নাগোরি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়।

মঞ্চের পাশাপাশি একাধিক মিউজিক ভিডিওতেও দেখা মেলে।  সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের সূত্রই শেয়ার করে নিয়েছেন নিজের সাম্প্রতিক রিল ভিডিও, যার সূত্রেই আপাতত একাংশের মাঝে চর্চায় তিনি।

আরও পড়ুন -  Gori Nagori: কুর্তা তুলে নেচে-গেয়ে দর্শকদের শরীরের ঘাম ফেলতে বাধ্য করালেন গোরি নাগোরি, ভিডিও দেখবেন একলা

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে গোরি নাগোরিকে ব্যাকস্টেজে রিল বানাতে দেখা গিয়েছে। খুব সম্ভবত কোন একটি অনুষ্ঠানে গিয়েই স্টেজে ওঠার আগে বানিয়েছিলেন এই ভিডিওটি।

 হিট হরিয়ানভি গানের তালেই দেখা গিয়েছিল তাকে। বেগুনি রঙের ঘাঘড়া চোলিতেই দেখা দিয়েছিলেন এদিন। মানানসই মেকাপে কেড়েছেন সকলের নজরও। বহু মানুষের কাছে পৌঁছে গিয়েছে তার এই সাম্প্রতিক রিল ভিডিওটি। এই মুহূর্তে গোরি নাগোরি নিজের এই নাচের ভিডিওর সূত্র ধরেই হরিয়ানভি দর্শকদের একাংশের মাঝে পুনরায় চর্চিত।

আরও পড়ুন -  ‘ধামাকেদার’ নাচ দেখালেন মুসকান বেবি, ভিডিও দেখুন, উত্তেজনাপূর্ণ

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img