31 C
Kolkata
Saturday, May 4, 2024

‘ধামাকেদার’ নাচ দেখালেন মুসকান বেবি, ভিডিও দেখুন, উত্তেজনাপূর্ণ

Must Read

সোশ্যাল মিডিয়াতে হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে মুসকান বেবি দর্শকদের মধ্যে খুব পরিচিত।

তিনি জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে একজন। স্টেজে তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন অনেকে। তিনি নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন। সম্প্রতি তার নাচের আরো একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  গরম হওয়া স্মার্ট ফোন যেভাবে ঠিক রাখবেন

‘কেশু হরিয়ানভি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে মুসকান বেবির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল ৮ দিন আগে। সোশ্যাল মিডিয়ার পাতায় বর্তমানে এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ১০ হাজারের বেশি মানুষের সামনে।

আরও পড়ুন -  Jammu and Kashmir: নিরাপত্তা বাহিনীর বাস খাদে পড়ে নিহত ৬, জম্মু-কাশ্মীরে

তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে মুসকান বেবিকে অন্যতম হিট জনপ্রিয় হরিয়ানভি গান ‘ঠেকে কা বিল’এর তালেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে।

ভিডিওতে মুসকান বেবিকে মেরুন রঙের সালোয়ার কামিজে দেখা গিয়েছে। উক্ত গানের সাথে স্টেজের উপর নৃত্য পরিবেশনের সময় নিয়েছিলেন মানানসই মানানসই ওড়নাও। তিনি রীতিমতো মুডে ছিলেন।

আরও পড়ুন -  Gori Nagori: গোরি নাগোরি, ঠুমকাতেই মঞ্চ কাঁপালেন, নাচের ভিডিওটি ভাইরাল করলেন

এই নাচের পারফর্ম্যান্স যে সেখানে উপস্থিত সমস্ত দর্শকরাও তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন। এই মুহূর্তে হরিয়ানভি গানের তালেই মুসকান বেবির এই পার্ফমেন্স মন মাতিয়েছে তার সমস্ত অনুরাগীমহলেরও।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img