24 C
Kolkata
Tuesday, May 7, 2024

ব্যাপক নাচ পাকিস্তানি যুবতীর, ‘শাম হ্যায় ধোঁয়া ধোঁয়া’, হিন্দি গানে, Video দেখুন

ভাইরাল ভিডিওটি দেখেছেন ২৭ মিলিয়ন মানুষ

Must Read

আট থেকে আশি সকলের হাতে মোবাইল ফোন চলে আসায় এখন সোশ্যাল মিডিয়া ব্যবহার করা অত্যন্ত সহজলভ্য।

গোটা বিশ্বে জনপ্রিয় বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব। এখন ট্রেন্ড হয়েছে কোনো কিছু ঘটনা ঘটলেই তা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা।

বিভিন্ন ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখা যায়। কোনো ভিডিওতে থাকে কারুর নাচ, গান তো কোনো ভিডিওতে থাকে অবাক করা ঘটনার কিছু মুহূর্ত। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা অবাক করে দিয়েছে গোটা ইন্টারনেট দুনিয়াকে।

আরও পড়ুন -  Children's Day: শিশু দিবস, শিক্ষাই জাতির মেরুদন্ড, উত্তরবঙ্গ উন্নয়ন ও সেচ দপ্তরের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন

অসাধারণ স্টাইলে নাচ দিয়ে সবার নজর কেড়েছিলেন পাকিস্তানি তরুণী আয়েশা। আয়েশা বলিউডের গান ‘মেরা দিল ইয়ে পুকারে’-তে তার দুর্দান্ত নাচের পারফরম্যান্স দিয়ে সবাইকে পাগল করে তুলেছে। সম্প্রতি ইন্টারনেটে আবার একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে এক সুন্দরী পাকিস্তানি যুবতী নাচের তালে ডান্স ফ্লোরে রীতিমত আগুন লাগিয়েছে।

আরও পড়ুন -  Dance Video: দুই যুবতীর খোলা ছাদে প্রাণ খোলা নাচ, ‘দেখেছি প্রথমবার’এর তালে, ঝলক দেখুন

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক পাকিস্তানি যুবতী গানের তালে ব্যাপক নাচ করছেন। ‘সাম হ্যায় ধুয়া ধুয়া’ তে ব্যাপক কায়দায় নাচ করেছেন। গানের সাথে তাঁর নাচের স্টেপ দেখে অবাক হয়েছেন সকলে। তিনি খুবই নিখুঁত কায়দায় নাচ করেছেন।

আরও পড়ুন -  Dance Video: গোপন জিনিস দেখিয়ে দর্শকদের চরম উত্তেজিত করলেন মুসকান বেবি এই ভাবে

গানের সাথে তাঁর মুখের কিউট এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে সকলের। শুনলে অবাক হবেন যে এই ভিডিও ২৭ মিলিয়ন ভিউ পেয়েছে।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img