37 C
Kolkata
Sunday, May 19, 2024

Dance Video: দুই যুবতীর খোলা ছাদে প্রাণ খোলা নাচ, ‘দেখেছি প্রথমবার’এর তালে, ঝলক দেখুন

Must Read

সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন।

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগছে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন।

আরও পড়ুন -  ভরপুর হট দৃশ্য এই ওয়েব সিরিজ, অভিনেত্রীর এই অভিনয় দেখলে নিয়ন্ত্রণ হারাবেন, VIDEO

সম্প্রতি ভাবনা এবং তাসিন নিজেদের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে।  তাদের নাচ দেখতে পছন্দ করেছেন অনেকেই।

ভাবনার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  BJP: নির্যাতিতার বাড়িতে বিজেপির প্রতিনিধি দল, অভিযুক্তের কড়া শাস্তির দাবি

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ভাবনা নিজের ইউটিউব চ্যানেল থেকে ২ মাস আগে শেয়ার করে নিয়েছিল। এই নাচের ভিডিওতে তার সাথে দেখা মিলেছিল তার সঙ্গী তাসিন সাবা তুরশির। নিজেদের বাড়ির ছাদেই বাংলা গান ‘দেখেছি প্রথমবার’এর তালেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছিল। দুজনেই দেখা দিয়েছিলেন শাড়ি লুকে।

আরও পড়ুন -  খোলা চুলে আজব কায়দায় নাচ, ‘শাড়ি কে ফলসা’, সুন্দরী যুবতী কে দেখে ভক্তরা পাগল, Dance Video

বাড়ির ছাদেই তাদের এই নাচের ভিডিওটি বানানো হয়েছিল, তা অবশ্য ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে।  তাদের এই দু’মাস আগেকার ভিডিওটি পৌঁছে গিয়েছে একাধিক নেটজনতার মাঝে। প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন তারা। বলাই বাহুল্য, ভাবনা নিজে যে একজন দক্ষ নৃত্যশিল্পী।

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img