30 C
Kolkata
Sunday, May 5, 2024

ভরপুর হট দৃশ্য এই ওয়েব সিরিজ, অভিনেত্রীর এই অভিনয় দেখলে নিয়ন্ত্রণ হারাবেন, VIDEO

ইন্টারনেট দুনিয়ার হটকেক বিভিন্ন অ্যাডাল্ট ওয়েবসিরিজ এখনকার দিনে

Must Read

এখনকার দিনে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন ওয়েব সিরিজ। এটার কারণ প্রযুক্তির সাথে মানুষ চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান ধরেনের ওয়েব সিরিজ দেখছেন ও ভাল বেশে ফেলেছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বিগ বাজেটের সিনেমাকে। করোনার পর থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ থেকে অতি সাধারণ মানুষ। সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  Web Series: অন্ধ যুবকের সাথে শরীরের খিদে মেটালেন এই যুবতী, একদম একলা দেখবেন

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ রয়েছে। যেমন- উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ নতুন নতুন ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। এইগুলি সব যৌনতায় ভরা ওয়েব সিরিজ। কিন্তু এর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী।

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। সমস্ত ওয়েব সিরিজের হট সিন বা দৃশ্য আপনি এসি ঘরে বসে দেখেন, তাহলেও ঘাম পড়বে।

আরও পড়ুন -  Malai Web Series: লজ্জার সীমা পার শারীরিক চাহিদা পূরণ করতে অতিক্রম করলেন অঙ্কিতা সিং, রাতে ঘুম নেই পুরুষ নেট ভক্তদের

সম্প্রতি প্রাইম প্লে অ্যাপে রিলিজ করেছে নতুন ওয়েব সিরিজ, যেটা দেখে রাতে চোখের পাতা এক করতে পারবেন না। এই নতুন ওয়েব সিরিজের নাম হল- ‘দোস্তি পার্ট ২’। ওয়েব সিরিজের প্রথম পার্ট ব্যাপক পছন্দ হয়েছে নেট দর্শকদের।

সম্প্রতি এর দ্বিতীয় পার্ট রিলিজ হয়েছে। এই ওয়েবসীরিজে দুই বন্ধুর একে অপরের বউয়ের সাথে চরম যৌনসুখ নেওয়ার গল্প। এই ওয়েব সিরিজ যদি দেখেন আগে কিন্তু ঘরের দরজা বন্ধ করুন তারপর দেখুন।প্রতিমুহূর্তে আছে অন্তরঙ্গ বেডসিন সেটা দেখে নিয়ন্ত্রণহীন হয়ে পরতে পারে অনেকে। আর দেরি না করে লুকিয়ে লুকিয়ে একান্তে এই ওয়েব সিরিজ দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  Web Series: সাহসী দৃশ্য সঙ্গে কমেডি, এই ওয়েব সিরিজ ঝড় তুললো নেটদুনিয়ায়

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img