38 C
Kolkata
Friday, May 3, 2024

Longest Kiss: দীর্ঘতম চুম্বন, ডুবুরি দম্পতির, জলের নিচে

Must Read

টানা ৪ মিনিট ৬ সেকেন্ড বিশ্ব ভালোবাসা দিবস পালন। জলের নিচে দমবন্ধ অবস্থায় ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করে নজির গড়লেন দক্ষিণ আফ্রিকার বেথ নিল এবং কানাডার মাইল্স ক্লটিয়ার। তারা দু’জনই ডুবুরি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে গভীর চুম্বনের সেই ভিডিও। বুধবার গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসের ওয়েবসাইট থেকে জানা গেছে এ তথ্য।

ডুবুরি দম্পতি এমন রেকর্ড গড়ার জন্য মালদ্বীপে যাওয়ার কয়েক সপ্তাহ আগে থেকে প্রশিক্ষণ নিয়েছিলেন। দু’জনের গায়েই নীল রঙের সাঁতারের পোশাক। একে অপরকে আলিঙ্গন করে, ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুমুতে মজে রইলেন দীর্ঘ ক্ষণ। সময়টি এতই দীর্ঘ যে, তাদের চুম্বনরত অবস্থায় থাকার সময়টুকু ইতিহাসের পাতায় একেবারে স্বর্ণাক্ষরে লেখা হয়ে গেল। এর আগে কোনো যুগলই এত দীর্ঘ সময় ধরে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন খাওয়ার নজির করতে পারেননি।

আরও পড়ুন -  South Korea-Ghana: আশা বাঁচিয়ে রাখল ঘানা,দক্ষিণ কোরিয়াকে হারিয়ে

এমন ঘটনা প্রথম নয়। আগে এমনই এক যুগল চেষ্টা করেছিলেন জলের নিচে দীর্ঘক্ষণ ঠোঁটে ঠোঁট রেখে নজির গড়ার। তারা পেরেছিলেন মাত্র ৩ মিনিট ২৪ সেকেন্ডের জন্য। সেখানে প্রায় ১ মিনিট বেশি সময় জলের নিচে ওই অবস্থায় ছিলেন।

আরও পড়ুন -  Kaushani Mukherjee: কৌশানী সমুদ্র সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন !

বেথ গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসকে বলছিলেন, রেকর্ডের তিন দিন আগে আমি আমার শ্বাস বেশিক্ষণ ধরে রাখতে পারছিলাম না। বহুদিন ধরেই প্রশিক্ষণ করছিলাম। এমন রেকর্ড করে ফেলতে পারব সেটা সত্যিই ভাবিনি।

আরও পড়ুন -  Sara Ali Khan: সারা আলি খান পাহাড়ের কোলে

পেশাদার হওয়া সত্ত্বেও এমন স্টান্ট বেথ ও মাইলসের পক্ষে কঠিন ছিল। সব শেষে ভ্যালেন্টাইনস ডে-তে তারা এমন স্পেশাল রেকর্ড করতে পেরে তারা দুজনেই খুশি এবং গর্বিত।

ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img