38 C
Kolkata
Friday, May 3, 2024

৮ রাজ্যে ভারী বৃষ্টির সতর্কতা, ৪৮ ঘণ্টায়, বাংলাতে কী হবে? Weather Report দেখুন

Must Read

 শীতের স্পেল শেষের পথে বাংলার বুকে। দুপুরের দিকে সূর্যের দাবদাহে ঘর্মাক্ত দিন হচ্ছে। এরমাঝেই তাপমাত্রার পরিবর্তন এবং বৃষ্টির সম্ভাবনা নিয়ে বড় খবর শোনালো আবহাওয়া দপ্তর।

দেশজুড়ে কোথাও ভারী বৃষ্টির সতর্কতা রয়েছে, কোথাও রয়েছে তাপমাত্রা বৃদ্ধির সতর্কতা। বলা যেতে পারে কিছুদিনের মধ্যেই বেশ কিছু রাজ্যে গ্রীষ্মের প্রখর দাপটের দেখা যাবে।

আরও পড়ুন -  Priyanka Chopra’s Bold Photoshoot: বোল্ড ফটোশুটেই উষ্ণতা ছড়ালেন নেটমাধ্যমে, ভক্তদের চোখের পাতা পড়ছে না

আবহাওয়া দপ্তর সূত্রে খবর পশ্চিমবঙ্গসহ বিহার, উত্তরপ্রদেশ ও ঝাড়খন্ডে তাপমাত্রা বৃদ্ধি পাবে। সাথে এই জায়গাগুলিতে আদ্রতা বৃদ্ধি পাওয়াতে সামান্য বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনাও রয়েছে। আবার কিছু রাজ্যে ঠান্ডার স্পেল ফিরে আসতে পারে বলে অনুমান করছেন আবহবিদরা।

আরও পড়ুন -  ব্যাপক বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গের এই জেলাগুলিতে, নিম্নচাপ বর্তমানে শক্তি বৃদ্ধি করছে

পাঞ্জাব ও রাজস্থানে অব্যাহত থাকতে পারে ঠান্ডার প্রভাব। এই সমস্ত এলাকাতে আগামী ৪৮ ঘন্টার জন্য ঘন কুয়াশার সতর্কতা জারি করা হয়েছে।

পার্বত্য অঞ্চল যেমন জম্মু-কাশ্মীর, হিমাচল প্রদেশ, লাদাখ এবং মুজাফফরবাধ ইত্যাদি জায়গায় আগামী ২৪ ঘন্টায় বৃষ্টি ও তুষারপাতের দেখা মিলতে পারে। বৃষ্টি পড়বে উত্তরাখণ্ডে ও অরুণাচল প্রদেশে। বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। আসামে বৃষ্টি অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে। অরুণাচলপ্রদেশে আগামীকাল থেকে মাঝারি বৃষ্টিপাত হবে বলে খবর।

আরও পড়ুন -  Scriptures: ধর্মগ্রন্থ পড়ছেন শাহরুখপুত্র আরিয়ান

প্রতীকী ছবি

Latest News

Weather: ঝেঁপে বৃষ্টি কবে, ৩ জেলায় হতে পারে কালবৈশাখী ঝড়, তাতে অস্বস্তি কমবে!

Weather: ঝেঁপে বৃষ্টি কবে, ৩ জেলায় হতে পারে কালবৈশাখী ঝড়, তাতে অস্বস্তি কমবে! গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img