23 C
Kolkata
Thursday, May 9, 2024

Scriptures: ধর্মগ্রন্থ পড়ছেন শাহরুখপুত্র আরিয়ান

Must Read

 কারাগারের আরিয়ান এবং তার দুই সঙ্গী আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাকে মনোবিদ দিয়ে কাউন্সেলিং করা হচ্ছে। এই কাউন্সেলিংয়ে ধর্মগ্রন্থ পড়ানো হচ্ছে আরিয়ানকে।

 সংবাদমাধ্যমে প্রকাশিত, কারাগারে বসে ধর্মগ্রন্থ কোরআন পড়ছেন আরিয়ান খান। তাকে কোরআন শরিফ পড়তে দেওয়া হয়েছে। আর আরবাজ মার্চেন্টকে বাইবেল ও মুনমুন ধমেচাকে ভগবত গীতা পড়তে দেওয়া হয়েছে।

আরও পড়ুন -  Ditipriya Roy: জানুয়ারি, শীতের রাতে হট প্যান্টে দিতিপ্রিয়া

জেলে আরিয়ানের কাউন্সেলিংয়ের দায়িত্বে রয়েছে একটি সমাজসেবী সংগঠন এবং নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে। তিনি জানিয়েছেন, প্রতিদিনই ২-৩ ঘণ্টা কাউন্সেলিং চলে আরিয়ানের। সেখানে শাহরুখপুত্রের সঙ্গে খোলাখুলি কথা বলেন তিনি।

আরও পড়ুন -  মহামেডান ক্লাবের স্বপ্ন অধরা

আগামী ২০ অক্টোবর পর্যন্ত আর্থার রোড জেলেই থাকতে হচ্ছে আরিয়ানদের। সেদিনই তার জামিনের পরবর্তী শুনানি হবে বলে জানা গেছে।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে এনসিবি। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। এরপর থেকেই কারাবন্দি অবস্থায় আছেন আরিয়ান।

আরও পড়ুন -  মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন, খুব শীঘ্রই মাদার ডিয়ারি নাম পরিবর্তন করে তারা বাংলা ডেয়ারি করতে চলেছেন

Latest News

KKR: অঙ্কটা মিলে গেলেই প্লে অফে কেকেআর, কি ভাবে?

KKR: অঙ্কটা মিলে গেলেই প্লে অফে কেকেআর, কি ভাবে? মোট ৫৭টি ম্যাচ সম্পন্ন হয়েছে বুধবার পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img