40 C
Kolkata
Monday, April 29, 2024

Nysa Devgan: কাজল কন্যা পার্টিতে বেসামাল, এমন অবস্থা নাইসার, দেখুন ভিডিও

Must Read

 বলিউডের অন্যতম জনপ্রিয় দুই তারকা অজয় দেবগন এবং কাজল। অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনেও নিজেদের রসায়নের জন্য বেশ জনপ্রিয়।

 নিজেদের ছেলে-মেয়েকে লাইমলাইট থেকে দূরে রেখেছেন এই তারকা জুটি। পাপারাজিৎদের ক্যামেরা থেকে এখনো পর্যন্ত তাদের বেশ কিছুটা দূরেই রেখেছেন। অজয় দেবগন এবং কাজলকে এখন প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায় তাদের মেয়ে নাইসার জন্য। সাম্প্রতিক একটি ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই চর্চিত অজয় এবং কাজল কন্যা।

মেয়ের নাম নাইসা এবং ছেলে যুগ। নাইসার থেকে যুগ বয়সে ছোট অনেকটাই। সে নিজের বাবা-মায়ের সাথে মুম্বাইতেই থাকে। কিন্তু পড়াশোনার খাতিরে বিদেশে থাকেন নাইসা। সেখানেই নিজের পড়াশোনা শেষ করছেন তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ ঘটতে চলেছে তার। সেই প্রসঙ্গে এখনো পর্যন্ত কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি।

আরও পড়ুন -  করিনা কাপুর চমক দিলেন ঢিলে ঢালা পাজামা ও আটসাঁট কালো টপে, এই রূপ সামনে এসেছে

পাপারাজিৎদের ক্যামেরা থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ ১৯ বছর বয়সী নাইসা। প্রায়ই নিজের বন্ধুদের সাথে কাটানো একাধিক মুহূর্তের ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন তিনি।  খুব সম্প্রতি একটি পার্টি থেকে বেসামাল অবস্থায় বেরোতে দেখা গেল তাকে। ঠিকভাবে পায়ে পদক্ষেপও ফেলতে পারছিলেন না তিনি।

আরও পড়ুন -  বিদেশি রমনীরদের বেলি নাচ প্রশংসাযোগ্য, এই দেখেই মুগ্ধ হলেন সকলে – UK BELLY DANCE VIDEO

পাপারাজিৎদের দেখে ঠোঁটে হাসি বজায় রাখলেও তিনি যে বেশ কিছুটা বিরক্ত হয়েছেন। ক্যামেরা দেখে এদিন হালকা হেসেই গাড়িতে উঠে যেতে দেখা গিয়েছে তাকে।

 আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বোল্ড সাজে দেখা মিলেছিল নাইসার। হালকা গোলাপি রঙের শর্ট ড্রেসে ছিলেন তিনি। নিয়েছিলেন মানানসই মেকাপও। পার্টিতে ঢোকার সময় ঠিকঠাক থাকলেও পার্টির শেষে বেসামাল ছিলেন কাজল কন্যা। এমন কি ঘটেছিল পার্টিতে? কটাক্ষের সুরে প্রশ্ন তুলছেন নেটনাগরিকদের একাংশ। উল্লেখ্য, এই পার্টিতে উপস্থিত ছিল একাধিক সেলেব কিডরা, অবশ্য তার উল্লেখ নিষ্প্রয়োজন।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: দৃশ্যমান ক্লিভেজ, গোলাপি অন্তর্বাসের ফাঁকে, ঋতাভরী ঝড় তুললেন

পাতৌদি পরিবারের তরফ থেকে নৈশ ভোজনের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন শাহরুখপুত্র ইব্রাহিমও। সেখান থেকেই সোজা পার্টিতে পৌঁছেছিলেন তিনি। এদিন সাদা শার্টের উপর একটি কালো জ্যাকেট গায়ে চড়িয়েই পার্টিতে উপস্থিত হয়েছিলেন তিনি। তাকে দেখেই বেসামাল কাজল কন্যা! মজার ছলে এমন প্রশ্ন করতেও পিছপা নন নেটজনতার একাংশ।

প্রতীকী ছবি

Latest News

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো।  আবার শুরু হচ্ছে নতুন ট্রেন পরিষেবা গুয়াহাটি ও নিউ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img