39 C
Kolkata
Friday, May 3, 2024

বিদেশি রমনীরদের বেলি নাচ প্রশংসাযোগ্য, এই দেখেই মুগ্ধ হলেন সকলে – UK BELLY DANCE VIDEO

Must Read

United Kingdom Video: এখনকার দিনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া সকলের কাছেই সহজলভ্য ব্যাপার হয়েছে। সেখানে ইতিবাচক বা নেতিবাচক বিষয়কে অতিক্রম করে, কিছু ঝলক নেটজনতার দৃষ্টি আকর্ষণ করতে পারে তা হলে কেল্লাফতে।

সেই কনটেন্ট বা ঝলক ভাইরাল হবেই। কেউ নিজের প্রতিভার উপর নির্ভর করেই পৌঁছে যেতে চান সবার সামনে। আবার কেউ শুধুমাত্র পরিচিতিই অর্জনের জন্য। বেশিরভাগ ক্ষেত্রেই সাধারণের একাংশ নিজের পরিচিতি বৃদ্ধি করার স্বার্থেই ব্যবহার করেন সোশ্যাল মিডিয়াকে।
এখনকার দিনে বহু জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম আছে। আর সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে প্রধান হচ্ছে ইউটিউব। এখনকার এই প্রজন্ম নিজেদের বেশি পরিচিতি বৃদ্ধি করার স্বার্থে ফেসবুকের পরেই ব্যবহার করছেন ইউটিউবকে।

আরও পড়ুন -  Viral: ৪৪০ ভোল্টের নাচ দেখুন এই মহিলার, আর হাসতে থাকুন, ভিডিও ভাইরাল

একাধিক প্রমাণ দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়। রোজ প্রতিমুহূর্তে এই ধরনের একাধিক ঝলক ভাইরাল হয় নেট দর্শকদের কাছে। সম্প্রতি সেই রকম একটি ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  সেক্সি মোনালিসা শাড়িতে, নেচে ভক্তদের হৃদয়ে তুললেন ঝড়, VIDEO দেখুন

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি লন্ডনের কোন একটি প্রতিষ্ঠিত সংগঠনের তরফ থেকে পরিবেশন হয়েছিলো। এই ঝলকে একটি বিশাল অনুশীলন ঘরের মধ্যে একদল বিদেশি রমনী নাচের অনুশীলন করছিলেন। প্রত্যেকেই দক্ষ বেলি নাচ শিল্পী, আলাদাভাবে উল্লেখ করার দরকার পরে না।

আরও পড়ুন -  Desher Mati: বিয়ের কয়েক দিনের মধ্যেই সকলকে সুখবর দিলেন মাম্পি, রইলো ভিডিও

ঝলকে মানানসই মিউজিকের সাথে সাথেই সকলকে সবুজ রঙের উপযুক্ত নাচ পোশাকে দেখা গিয়েছিল ক্যামেরার সন্মুখে। ‘ফ্লেউর ইস্টলে ক্লাসেস’ নামের ইউটিউব চ্যানেল থেকেই মাছের দুর্দান্ত ঝলক শেয়ার করে নেওয়া হয়েছে কয়েকদিন আগে। এই নাচের ঝলক নজরে পরেছে প্রায় ৬ লাখের মানুষের।ভরিয়ে দিয়েছেন প্রশংসা। সেই ঝলক কমেন্টবক্সেই আছে।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img