23 C
Kolkata
Tuesday, May 7, 2024

Cristiano Ronaldo: রোনালদোর ‘৫০০’, গোলের মাইলফলক

Must Read

ক্রিস্টিয়ানো রোনালদো খোলস ছেড়ে বেরিয়ে এসেছেন। বৃহস্পতিবার রাতে আল-ওয়েহদার বিপক্ষে করেছেন হ্যাটট্রিক। করেছেন আরও একটি গোল। রোনালদোর দল আল-নাসের জিতেছে ৪-০ গোলের বড় ব্যবধানে। চারটি গোলই করেছেন পর্তুগিজ মহাতারকা।

বৃহস্পতিবার (৯ ফেব্রয়ারি) কিং আবদুল আজিস স্টেডিয়ামে সৌদি প্রো লিগে আল-নাসরের প্রতিপক্ষ ছিল আল-ওয়েহদা। সৌদি প্রো লিগের এই ম্যাচটা যেন ছিল ক্রিস্টিয়ানো রোনালদো বনাম আল-ওয়েহদা।

 ২১ মিনিটে গোলের খাতা খোলেন রোনালদো। আব্দুর রহমান ঘারিবের পাস থেকে গোলকিপারের বাঁ পাশ দিয়ে প্রতিপক্ষের জালে বল জড়ান রোনালদো। পর্তুগিজ এই ফরোয়ার্ড লিগ পর্যায়ে ৫০০ গোলের মাইলফলক স্পর্শ করেছেন। ৪০ মিনিটে সামি আল নাজেইয়ের অ্যাসিস্টে নিজের দ্বিতীয় গোল করেন রোনালদো। ৫৩ মিনিটে পেনাল্টি থেকে আল নাসরের জার্সিতে করেন প্রথম হ্যাটট্রিক। হ্যাটট্রিকের ৮ মিনিট পর নিজের চতুর্থ গোল করেন পর্তুগিজ এই তারকা ফুটবলার।

আরও পড়ুন -  Cristiano Ronaldo: সৌদির ক্লাবে যাচ্ছেন রোনালদো, রেকর্ড অর্থে, ২০০ মিলিয়নে

 চার গোল করার মধ্য দিয়ে নিজের ক্যারিয়ারে ৫০০ লিগ গোল পূর্ণ করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পাঁচটি ক্লাবের হয়ে খেলে এই কৃতিত্ব অর্জন করেছেন সিআর সেভেন।

সর্বোচ্চ ৩১১ টি গোল পেয়েছেন রিয়াল মাদ্রিদের হয়ে, ইউনাইটেডে দুই দফায় করেছেন ১০৩ গোল, জুভেন্তাসে খেলে করেছেন ৮১ গোল আর স্পোর্টিং লিসবনের হয়ে করেছেন ৩ গোল। এখন ক্লাব আল-নাসেরের হয়ে ৫ গোল নিয়ে রোনালদোর মোট লিগ গোল এখন ৫০৩ টি।

আরও পড়ুন -  Cristiano Ronaldo: কোচের সমালোচনায় বান্ধবী, রোনালদোর মুখে প্রশংসা, সুইজারল্যান্ডের বিপক্ষে

৫০০ গোলের মাইলফলক অর্জনের অনুভূতি নিজের ফেসবুক পেইজে প্রকাশ করেন রোনালদো। পর্তুগিজ এই তারকা ফুটবলার লিখেছেন, ‘৪ গোল করে ৫০০তম লিগ গোলের মাইলফলক স্পর্শ করা আমার কাছে বিশেষ কিছু।’

আরও পড়ুন -  Messi-Ronaldo: মেসি-রোনালদো ম্যাচের টিকিটের দাম, ২.৬৬ মিলিয়ন ডলার!

পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ী ডিসেম্বরে আল নাসরে যোগ দিয়েছেন। আরবের এই ক্লাবটি থেকে প্রতি বছর তিনি পাবেন ১৭৭ মিলিয়ন ইউরো বেতন। ক্লাবে তার শুরুটা দুর্দান্ত হয়নি। অবশেষে যেন ছন্দ ফিরে পেয়েছেন। ৩৮ বছর বয়সী এই পর্তুগিজ তারকা।

ছবিঃ সংগৃহীত

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img