34 C
Kolkata
Sunday, May 19, 2024

Cristiano Ronaldo: সৌদির ক্লাবে যাচ্ছেন রোনালদো, রেকর্ড অর্থে, ২০০ মিলিয়নে

Must Read

ক্রিশ্চিয়ানো রোনালদোর ভবিষ্যৎ কী? বিশ্বকাপের মাঝেও সরগরম ফুটবল বিশ্ব। সৌদি আরবের ক্লাব আল নাসের রেকর্ড অর্থে রোনালদোকে সাইন করাতে চলেছেন। গুঞ্জন ছড়িয়েছে বহুদিন হল। শোনা যাচ্ছিল, রেকর্ড অর্থের প্রস্তাব পেলেও রোনালদো আল নাসেরে যেতে চান না।

বর্তমানে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার দাবি, রোনালদোর এজেন্টের সঙ্গে সৌদির ক্লাবের কথাবার্তা একেবারে পাকা। শুধুমাত্র বিশ্বকাপ শেষ হওয়ার অপেক্ষা। প্রাক্তন ম্যান ইউ তারকা যোগ দেবেন এশিয়ার ক্লাবটিতে! তেমনটা হলে ফুটবলের ইতিহাসে সবচেয়ে বড় চুক্তির সঙ্গে নাম জুড়ে যাবে সিআর সেভেনের।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: ইকুয়েডরের শুরু, কাতারকে হারিয়ে বিশ্বকাপ

সৌদি ক্লাব আল নাসের সঙ্গে রোনালদোর আড়াই বছরের জন্য চুক্তি হতে যাচ্ছে। চুক্তি অনুযায়ী ক্লাবটির কাছ থেকে প্রতি বছরে ২০০ মিলিয়ন পারিশ্রমিক পাবেন।

ক্রিশ্চিয়ানো রোনালদো এখন বিশ্বকাপ খেলতে ব্যস্ত। আজ নকআউটে সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ। রোনালদোর এজেন্টের মুখেও কুলুপ এটেছে। বিশ্বকাপে পর্তুগালের দৌড় কতদূর গড়ায় সেদিকেই আপাতত নজর। ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চেয়ে বহু ক্লাবের দরজায় কড়া নেড়েছিলেন রোনালদোর এজেন্ট।  ইউরোপের নামিদামী ক্লাবগুলি মুখ ফিরিয়েছে।

আরও পড়ুন -  Illegal Physical Contact: কাতার বিশ্বকাপে ‘অবৈধ’ শারীরিক সম্পর্কের সুযোগ নেই

ব্রিটিশ সাংবাদিক পিয়ের্স মর্গ্যানকে দেওয়া বিস্ফোরক সাক্ষাৎকারের পর ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদ হয়েছে রোনালদোর। বিশ্বকাপে সিআর সেভেনের পারফরম্যান্স এখনো পর্যন্ত খুব ভালো নয়। ভালো প্রস্তাবের অপেক্ষা না করে ক্যারিয়ারের শেষ সায়াহ্নে এসে সৌদির ক্লাবেই হয়তো ভবিষ্যৎ খুঁজে পেয়েছেন।

আরও পড়ুন -  WhatsApp: পিন ভুলে গেলে কী করবেন? হোয়াটসঅ্যাপের

উল্লেখ্য, সৌদির ক্লাব আল নাসের ১৯৫৫ সালে প্রতিষ্ঠিত হয়। বর্তমানে দলটির কোচিংয়ের দায়িত্বে রয়েছেন প্রাক্তন রোমা কোচ রুডি গার্সিয়া। ১৯৭০ থেকে ১৯৮০ সাল পর্যন্ত ক্লাব জিতেছে চারটি সৌদি আরাবিয়ান প্রিমিয়র লিগ খেতাব, ছয়টি কিংস কাপ, তিনটি ক্রাউন প্রিন্স কাপ, তিনটি ফেডারেশন কাপ।

ছবিঃ ইন্টারনেট।

Latest News

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা।  এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img