37 C
Kolkata
Sunday, May 5, 2024

Janhvi Kapoor: অভিনেত্রী জাহ্নবী কাপুর, চলন্ত গাড়িতে opps moments এর শিকার, ভিডিও দেখুন

Must Read

শ্রীদেবী কন্যা হিসেবে ছোট থেকেই পরিচিত সে। বনি কাপুর এবং শ্রীদেবীর দৌলতে জাহ্নবী কাপুর এবং তার বোন খুশি কাপুর যে ছোট থেকেই সেলেব কিড হিসেবে বড় হয়েছেন সকলে জানে।

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তরুণ অভিনেত্রী জাহ্নবী কাপুর। প্রায়ই বিটাউনে তাকে নিয়ে চর্চা চলে।  মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় তাকে। সম্প্রতি নিজের একটি ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত।

আরও পড়ুন -  অপু বিশ্বাস ফেসবুকে ক্ষোভ ঝাড়লেন কাকে?

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ইনস্টাগ্রামের ‘ভাইরাল ভয়ানী’র অফিসিয়াল পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। ভিডিওতে অভিনেত্রীকে একটি গাড়িতে বসে থাকতে দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

পরনে ছিল সাদা রঙের একটি ডিজাইনার শাড়িও। সেটি নিয়েই অস্বস্তিতে পড়েছিলেন এদিন, একথাই মনে হয়েছে নেটনাগরিকদের একাংশের। বারবার অভিনেত্রীকে শাড়ি ঠিক করতে দেখা গিয়েছিল এদিন। সেই ঝলক খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি পাপারাজিৎদের। যার সূত্র ধরেই এই মুহূর্তে সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ার একাংশের মাঝে।

আরও পড়ুন -  শরীর ফ্লান্ট করছেন Janhvi Kapoor ছোট পোশাকে, ছবি দেখে বেহুঁশ ভক্তরা

অভিনেত্রী। প্রায়ই নিজের একাধিক ঝলক ভাগ করে নেন অনুরাগীদের সাথে। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে। বিভিন্ন কারণে অভিনেত্রী চর্চিত হন মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Nysa Devgan: কাজল কন্যা পার্টিতে বেসামাল, এমন অবস্থা নাইসার, দেখুন ভিডিও

তার কোন ভিডিও কিংবা ছবি ভাইরাল হতেই থাকে নেটদুনিয়ায়। সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ভিডিওটিই আবারো থেকে একাংশের মাঝে চর্চার আলোয় নিয়ে এসেছে। তবে এই ধরনের পরিস্থিতিকে খুব ভালোভাবেই সামলে নিতে জানেন তিনি। ছোট থেকেই এই ধরনের পরিস্থিতি সামলে নেওয়ার অভ্যাস রয়েছে তার।

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img