34 C
Kolkata
Monday, May 6, 2024

Jersey Auction: জার্সি নিলামে তুললেন, ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহায়তায়

Must Read

তুরস্ক এবং সিরিয়া ভয়াবহ ভূমিকম্পে লণ্ডভণ্ড। মানবিক বিপর্যয়ে পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে দু-দেশ। এখন পর্যন্ত তারকা কোন ক্রীড়াবিদ সরাসরি আসেননি, এগিয়ে এসেছেন মেরি ডেমিরাল নামে ক্রিশ্চিয়ানো রোনালদোর এক ভক্ত। তিনি তুরস্কের জাতীয় দলের খেলোয়াড় ও জুভেন্তাসে থাকাকালে রোনালদোর সতীর্থ ছিলেন।

ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহায়তায় সিআরসেভেনের অটোগ্রাফ দেয়া একটি জার্সি নিলামে তুলেছেন তিনি।
জনপ্রিয় ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোলডটকম জানিয়েছে, নিজের সংগ্রহে থাকা রোনালদোর অটোগ্রাফ সম্বলিত জুভেন্টাসের জার্সিটি নিলামে তুলতে অনুমতির জন্য রোনালদোর সঙ্গে যোগাযোগ করেন।

আরও পড়ুন -  Winning Candidates: একনজরে কলকাতা পুরসভার নির্বাচনে জয়ী প্রার্থীদের ওয়ার্ডভিত্তিক তালিকা

এক টুইট বার্তায় ডেমিরাল বলেন, আমি এইমাত্র রোনালদোর সঙ্গে কথা বলেছি। তিনি তুর্কিতে ঘটে যাওয়া ঘটনার জন্য খুবই দুঃখপ্রকাশ করেছেন। সাথে তিনি আমার ইচ্ছায় সম্মতি দিয়েছেন। এরপরই তার অটোগ্রাফ দেয়া জার্সিটি নিলামে তোলা হয়েছে।

আরও পড়ুন -  Insults: নায়িকা মৌসুমীও, বাদ যাননি মুরাদের কটূক্তি থেকে

 টুইট বার্তায় একজন লিখেছেন, লিওনার্দো বোনুচ্চি’র সঙ্গে আমার কথা হয়েছে। তিনি তুরস্কের ঘটনায় দুঃখপ্রকাশের পাশাপাশি তার স্বাক্ষরিত একটি জার্সি অনুদান করবেন বলে জানিয়েছেন।

বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন ফরয়োর্ড পাওলো ডিবালা তুরস্কে হতাহতের ঘটনায় সমবেদনা প্রকাশ করেন।      তার নিজের একটি জার্সি নিলামে তোলার ঘোষণা করেছেন। নিলাম থেকে প্রাপ্ত সকল অর্থ ভূমিকম্প প্রবণ এলাকায় ব্যবহার হবে।

আরও পড়ুন -  Princess Diana: প্রিন্সেস ডায়নার গাড়ি, সাড়ে ৬ লাখ পাউন্ডে বিক্রি হলো

ইতালিয়ান ক্লাব আটলান্টার এই ২৪ বছর বয়সী ফুটবলার তুরস্কের একটি দাতাসংস্থার সঙ্গে নিলামের অর্থদানের জন্য যোগাযোগ করছেন। দেশিয় ওই সংস্থার পাশাপাশি তুরস্ক এবং সিরিয়ায় রেড ক্রিসেন্ট এবং সেভ দ্য চিল্ড্রেনসহ বেশকিছু আন্তর্জাতিক সংগঠন দুর্যোগ কবলিত মানুষের জন্য কাজ করছেন।

ছবিঃ সংগৃহীত

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img