40 C
Kolkata
Sunday, April 28, 2024

LPG Cylinder: মাত্র ৭৫০ টাকায় গ্যাস বুক করুন এই পদ্ধতিতে, বিস্তারিত জানুন

বিক্রির অনুমতি দেওয়া হয়েছে কম্পোজিট গ্যাস সিলিন্ডার

Must Read

মূল্যবৃদ্ধির জেরে অতিষ্ঠ মধ্যবিত্তরা। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র থেকে শুরু করে রান্নার গ্যাস সবকিছুর দাম দিনের পর দিন বেড়েই যাচ্ছে।

প্রায় প্রতিনিয়ত খবরের শিরোনামে উঠে আসে এলপিজি গ্যাস সিলিন্ডারের মূল্যবৃদ্ধির কথা। মাঝে মাঝে দাম কমছেও এলপিজি গ্যাস সিলিন্ডারের। চলতি মাসের শুরুর দিকে একধাক্কায় অনেকটাই কমেছিল বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম। এবার আপনি মাত্র ৭৫০ টাকা দিয়ে কিনে নিতে পারবেন এলপিজি সিলিন্ডার! কি করে?

আরও পড়ুন -  হারিয়ে যাচ্ছে...!

বর্তমানে উজ্জ্বলা প্রকল্পের আওতায় ভর্তুকিসহ সিলিন্ডার পাওয়া যাচ্ছে না। এই পদ্ধতিতে গ্যাস কিনতে আপনার কম খরচ হবে। সরকার একটি কম্পোজিট এলপিজি সিলিন্ডার ৩৫০ টাকা কম দামে, ৭৫০ টাকার মধ্যে কিনে নিতে পারবেন। এই সিলিন্ডারে ১০ কেজি গ্যাস থাকে। এই গ্যাস খুব সহজে বিতরণ করা যায়। সরকার প্রায় সব শহরে কম্পোজিট গ্যাস সিলিন্ডার বিক্রির অনুমতি দিয়েছে। আপাতত ২৮ টির বেশি শহরে উপলব্ধ।

আরও পড়ুন -  ডিএ বাড়ছে ১১ শতাংশ, কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের

কম্পোজিট গ্যাস মূলত বিক্রি করছে ইনডেন কোম্পানি। মাত্র ৭৫০ টাকা খরচ করেই কিনে নিতে পারবেন Indane এই গ্যাস সিলিন্ডার। এই সিলিন্ডার কিনলে আপনি খুব সহজেই এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যেতে পারবেন।

আরও পড়ুন -  Ukraine: চারটি শস্যবাহী জাহাজ ইউক্রেন ছেড়েছে

প্রতীকী ছবি।

Latest News

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’।  এক বিহারি রিক্সাওয়ালার ভূত। ‘ভূতের ভবিষ্যৎ’ এর এই চরিত্রটিকে জনপ্রিয় করে তোলার কৃতিত্ব অভিনেতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img