29 C
Kolkata
Tuesday, May 14, 2024

উফ মোমেন্টের শিকার Nia Sharma, পাশ থেকে দেখা গেল, ব্রালেস পোশাকে বিপত্তি

Must Read

নিয়া শর্মা হিন্দি টেলিভিশন জগৎ’এ অন্যতম পরিচিত মুখ। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী কোনো না কোনো কারণে চর্চায় থাকেন।

কেরিয়ারের শুরুর সময় থেকেই একটু স্পষ্টবাদী অভিনেত্রী নিয়া শর্মা। নেটদুনিয়ায় কটাক্ষের মুখোমুখি হলেও সেই সমস্ত কটাক্ষকারীদের সরাসরি জবাব দিয়ে দেন তিনি।

সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের একাধিক ছবি এবং ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায়। তার যেকোন পোস্টই রীতিমতো ভাইরাল হয় নেটদুনিয়ায় নেটিজেনদের মাঝে।

আরও পড়ুন -  Sheikh Hasina: বাংলাদেশ টিকা তৈরি করতে প্রস্তুত বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সম্প্রতি অভিনেত্রী নিজের একটি সাম্প্রতিক বোল্ড ফটোশুটের লুককে কেন্দ্র করেই একাংশের মাঝে ট্রোলড হচ্ছেন। নেটনাগরিকদের একাংশের মতে, এদিন ক্যামেরার সামনে ওপস্ মোমেন্টের শিকারও হয়েছেন তিনি। সেই ঝলক চোখে পড়তেই খুব স্বাভাবিকভাবে একাংশের মাঝে তুমুল কটাক্ষের মুখে অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

সম্প্রতি অভিনেত্রী নিজের যে বোল্ড ফটোশুটেও সূত্র ধরে চর্চায় রয়েছেন। তিনি ব্রালেস লুকেই দেখা দিয়েছেন।‌ হালকা গোলাপি রঙের শর্ট ড্রেসে ছিলেন এদিন। খোলা চুলে নিয়েছিলেন নুড মেকাপও। পায়ে পরেছিলেন গোলাপি হাই হিলও। পোশাকে তার স্তনের একাংশ ছিল দৃশ্যমান। এই বেশেই নিজের একাধিক ঝলক শেয়ার করে নিয়ে এই মুহূর্তে একাংশের মাঝে তুমুল চর্চিত।

আরও পড়ুন -  হার্টবিট বাড়বে, ‘মালাই ২’ ওয়েব সিরিজ অঙ্কিতা সিংয়ের এমন দৃশ্য দেখে, VIDEO

এর জন্য একাংশের কাছ থেকে তাকে শুনতে হয়েছে নানা কুমন্তব্যও, যার ঝলক রয়েছে অভিনেত্রীর ভাইরাল হওয়া ছবির কমেন্টবক্সেই। কোন প্রতিক্রিয়া মেলেনি অভিনেত্রীর কাছ থেকে। এই ধরনের ঘটনা অভিনেত্রীর কাছে নতুন কিছু নয়।

আরও পড়ুন -  কাজলের দুইবার মিস ক্যারেজ হয়েছিল, সত্য ফাঁস করলেন নিজেই

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img