30 C
Kolkata
Saturday, April 27, 2024

Mohammed Shami: আদালত হাসিন জাহানের পক্ষে রায় দিল, মোহাম্মদ সামি বিশাল ধাক্কা পেলেন

হাসিন জাহান আদালতের কাছে একটি মামলা দায়ের করেছিলেন। ২০১৮ সালে

Must Read

জোরে বোলার মোহাম্মদ সামি ভারতের অভিজ্ঞ। আসন্ন ওডিআই বিশ্বকাপের আগেই বড়সড়ো একটি ধাক্কা পেলেন। বিগত পাঁচ বছর ধরে কলকাতার একটি ন্যায়ালয়ে স্ত্রী হাসিন জাহানের সঙ্গে ডিভোর্সের মামলার পাশাপাশি ভরণপোষণের মামলা চলছিল।

সেই মামলার রায় বেরোতেই চক্ষু চড়কগাছ ভারতীয় ক্রিকেটারের। কলকাতার একটি নিম্ন আদালত হাসিন জাহানের পক্ষে রায় দিয়েছে।

অবাক হবেন, কলকাতার নিম্ন আদালতের নির্দেশ অনুযায়ী হাসিন জাহানের ভরণপোষণের জন্য প্রতিমাসে ১ লাখ ৩০ হাজার টাকা দিতে হবে মোহাম্মদ সামিকে। যার মধ্যে ৫০ হাজার টাকা থাকবে তার ব্যক্তিগত খরচের জন্য, বাকি ৮০ হাজার টাকা খরচ করবেন মেয়ের ভরণপোষণের।

আরও পড়ুন -  Nails: হট অয়েল ম্যানিকিওর করে, নখ ভালো রাখুন

জানিয়ে রাখি, ২০১৮ সালে মোহাম্মদ সামির না হাসিন জাহান আদালতের কাছে একটি মামলা দায়ের করেছিলেন। তিনি প্রতি মাসে নিজের ভরণপোষণের জন্য ১০ লাখ টাকা দাবি করেছিলেন।

আরও পড়ুন -  Shilpa Shetty: হলিউড তারকার সঙ্গে শিল্পার চুমুর দৃশ্য আবার ভাইরাল, রাজের জন্যই ফের শিরোনামে অভিনেত্রী

যার মধ্যে ৭ লক্ষ টাকা ছিল তার নিজের খরচ, বাকি ৩ লক্ষ টাকা ছিল তার মেয়ের ভরণপোষণের খরচ। হাসিনের আইনজীবী মৃগাঙ্কা মিস্ত্রি আদালতকে জানিয়েছিলেন, ভারতীয় পেসারের আর্থিক বছরের আয়কর অনুসারে বার্ষিক আয় ছিল ৭ কোটি টাকার বেশি। সেই কারণে এই পরিমাণ টাকা দাবি করা কোন রকম অযৌক্তিক নয় বলে মনে করেন।

মোহাম্মদ সামির আইনজীবী সেলিম রহমান আদালতের কাছে দাবি করেন যে, হাসিন জাহান নিজে যেহেতু পেশাদার ফ্যাশন মডেল হিসাবে কাজ করেন সেই কারণে তিনি আর্থিকভাবে স্বাবলম্বী।
সেই কারণে মাসিক ১০ লক্ষ টাকা ভরণপোষণের দাবি সম্পূর্ণ অযৌক্তিক। দুই পক্ষের সমস্ত যুক্তি শুনে কলকাতার নিম্ন আদালত গতকাল হাসিন জাহানের ভরণপোষণের জন্য মোহাম্মদ সামিকে মাসিক ১ লক্ষ ৩০ হাজার টাকা প্রদানের নির্দেশ দিলেন।

আরও পড়ুন -  VIDEO: এনার্জেটিক সুপার ডান্স করলেন এই সুন্দরী বৌদি ওড়িয়া গানে, এই ভঙ্গিমায় বাজলো করতালি

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img