35 C
Kolkata
Thursday, April 25, 2024

IND Vs NZ: আজ মাঠে নামবে ইন্ডিয়া, নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করতে, রোহিত শর্মা কেমন একাদশ সাজাতে চলেছেন

Must Read

ওডিআই সিরিজের শেষ ম্যাচে আজ মাঠে নামবে টিম ইন্ডিয়া নিউজিল্যান্ডের বিপক্ষে। ইন্দোরের সবুজ গ্রাউন্ডে নিউজিল্যান্ডকে ৩-০ ব্যবধানে হারিয়ে সিরিজ জয় করতে বদ্ধপরিকর রোহিত শর্মার টিম।

সিরিজের প্রথম দুটি ম্যাচে কিউইদের পরাজিত করে সিরিজ জিতে নিয়েছে ভারত। আজ নিউজিল্যান্ডকে ক্লিন সুইপ করতে কেমন ভাবে ভারতীয় দল সাজাবেন অধিনায়ক রোহিত শর্মা চলুন দেখে নেওয়া যাক।

আরও পড়ুন -  Cricketer’s Wife: তোলপাড় করলেন নেট মাধ্যম, লাবণ্যময়ী ভারতীয় এই ক্রিকেটারের স্ত্রী, বিকিনিতে ফটোশুট

ওপেনিং জুটি: আজ ম্যাচে অবশ্যই রোহিতের সাথে ওপেনিং করবেন দুর্দান্ত ফর্মে থাকা শুভমান গিল। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে ডাবল সেঞ্চুরি করে ভারতীয় একাদশে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন।

মিডল অর্ডার: নিউজিল্যান্ডের বোলিং বিভাগ অত্যন্ত শক্তিশালী হওয়ায় অধিনায়ক রোহিত শর্মা নিঃসন্দেহে সেরা ক্রিকেটারদের নিয়ে ভারতের দুর্গ তৈরি করবেন। মনে করা হচ্ছে, মিডল অডারে ভারতীয় দলের দায়িত্ব তুলে দেওয়া হতে পারে বিরাট কোহলি, ঈশান কিষাণ ও সূর্য কুমার যাদবের হাতে।

আরও পড়ুন -  Indian Cricketer: খুনের মামলা থেকে মুক্তি পেলেন নভজ্যোৎ সিং সিধু, অবশেষে স্বস্তি

অলরাউন্ডার:  কয়েক ম্যাচে নিজেকে প্রমাণ করতে না পারলেও আজকের ম্যাচে সুযোগ পাবেন হার্দিক পান্ডিয়া। স্পিনার অলরাউন্ডার হিসেবে ভারতীয় দলে সুযোগ পেতে পারেন ওয়াশিংটন সুন্দর।

বোলার:  দ্বিতীয় ম্যাচে ভারতীয় বোলিং এট্যাক দেখে রীতিমতো বিস্ময় প্রকাশ করেছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।  আজকের ম্যাচে নিউজিল্যান্ডকে লজ্জাজনক ভাবে পরাজিত করতে শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, উমরান মালিক ও মো সিরাজের হাতে থাকতে পারে।

আরও পড়ুন -  BigNews: কমিয়ে দিলেন মমতা, কোল্ড স্টোরেজ ও পোল্ট্রি ও ফিশারিজ নিয়ে বড় সিধান্ত মুখ্যমন্ত্রীর

ভারতের সম্ভাব্য শক্তিশালী একাদশঃ রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল,বিরাট কোহলি, ঈশান কিষাণ (উইকেট রক্ষক), সূর্য কুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, মোহাম্মদ সিরাজ, কুলদীপ যাদব, শার্দূল ঠাকুর ও উমরান মালিক।

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img