41 C
Kolkata
Saturday, April 27, 2024

শাহরুখ পুত্র আরিয়ান, ডেট করছেন পাকিস্তানি অভিনেত্রীর সাথে, মুখ খুললেন নায়িকা

Must Read

নতুন বছর শুরু হওয়ার সাথে সাথেই শাহরুখ পুত্রের সাথে নাম জড়িয়েছে পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খানের। কয়েকদিন ধরেই এই নিয়ে চর্চা চলছে মিডিয়ায়। সম্প্রতি সেই প্রসঙ্গেই মুখ খুলেছেন সাদিয়া খান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খান শাহরুখপুত্র আরিয়ান খানের সাথে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। মিডিয়ার সূত্রে শোনা যাচ্ছে, পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খানকে ডেট করছেন শাহরুখ পুত্র।

আরও পড়ুন -  শুরু হয়ে যাবে ইস্ট - ওয়েস্ট মেট্রো চলাচল, এবার সেক্টর ৫ থেকে শিয়ালদা পর্যন্ত ছুটবে মেট্রো

তাদের একটি ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়ার পর থেকেই তাদের সম্পর্ক নিয়ে চর্চা চলছে। এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে কথা বলতে গিয়েই অভিনেত্রী স্পষ্ট ভাষায় জানিয়েছেন, দুবাইতে একটি নিউ ইয়ার পার্টিতে আরিয়ান খানের সাথে সাক্ষাৎ হয়েছিল। সেখানেই কথোপকথনের মাঝে তারা একটি ছবি তুলেছিলেন। তার সাথে ছবি তুলেছেন মানেই যে তারা সম্পর্ক রয়েছে একথা ভিত্তিহীন।

 

View this post on Instagram

 

A post shared by POP Diaries (@ipopdiaries)

 অভিনেত্রী এও জানিয়েছেন, দুবাইয়ের নিউ ইয়ার পার্টিতে উপস্থিত ছিলেন আরো চেনা জানা ব্যক্তিত্বরা। তবে তা সত্ত্বেও কেন তার সাথে শাহরুখপুত্রের নাম জড়িয়ে এমন সব মনগড়া খবর প্রচার করা হচ্ছে সেটাই বোধগম্য হচ্ছে না। তার কথায়, না জেনে এমন ধরনের খবর প্রকাশ না করাই বাঞ্ছনীয়। বলাই বাহুল্য, সাদিয়া খান নিজের বক্তব্যের মাধ্যমে এই কথা স্পষ্ট করে দিয়েছেন যে বলিউডের কিং খানের পুত্র আরিয়ান খানের সাথে তিনি কোন রকম কোন সম্পর্কে যুক্ত হননি। এই মুহূর্তে একে অপরকে ডেটও করছেন না।

আরও পড়ুন -  টাইগার শ্রফের বোন হাই স্লিট পোশাকে ভক্তদের মনে ঝড় তুললেন, ফটোশুট ভাইরাল

Latest News

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট। ভারতবর্ষে সোনার ব্যবহার। ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img