24 C
Kolkata
Thursday, May 9, 2024

টাইগার শ্রফের বোন হাই স্লিট পোশাকে ভক্তদের মনে ঝড় তুললেন, ফটোশুট ভাইরাল

Must Read

বলিউড তারকা টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফ, সোশ্যাল মিডিয়াতে একটি উল্লেখযোগ্য ফলোয়ার সংগ্রহ করেছেন, জনপ্রিয়তার একটি স্তরের সাথে যা বলিউডের কিছু বড় নামগুলির প্রতিদ্বন্দ্বী। সম্প্রতি, তিনি একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন যা বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আলোড়ন সৃষ্টি করেছে। কৃষ্ণা শ্রফ তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার সর্বশেষ স্ন্যাপশট শেয়ার করেছেন, যেখানে তিনি সাহসীভাবে নিজেকে গোলাপী কোটে উপস্থাপন করেছেন।

তার নিউড মেকআপ এবং খোলা চুল তার সামগ্রিক চেহারা যোগ করেছে. ক্যামেরার সামনে তার আকর্ষণীয় উপস্থিতি একটি হৈচৈ সৃষ্টি করছে। একটি হাই-স্লিট পোশাকে, কৃষ্ণা শ্রফ তার সু-টোনড পা দেখান, প্রশংসকদের বিস্ময়ে হাঁপিয়ে উঠলেন। সৌন্দর্য দেখে বলি তারকারাও প্রশংসায় পঞ্চমুখ। তার প্রশংসা করতে দেখা গেছে।

কৃষ্ণা শ্রফ একজন অত্যন্ত সক্রিয় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী যিনি সাম্প্রতিক বছরগুলিতে একটি শক্তিশালী ফ্যান বেস গড়ে তুলেছেন। তিনি প্রায়শই নিজের ছবি পোস্ট করেন যা তার অনুসারীদের দ্বারা প্রশংসিত হয়। এই বছর থেকে তার ছবিগুলি অতীতের মতো একই স্তরের প্রশংসা এবং প্রশংসার সাথে গৃহীত হয়েছে।

আরও পড়ুন -  83: দিল্লিতে করমুক্ত হল ৮৩, ধন্যবাদ জানালেন ছবির পরিচালক, কেজরিওয়ালকে

Latest News

Bhojpuri: সুন্দরী দুই নায়িকার সাথে কামুক রোম্যান্সে মেতেছেন অভিনেতা দিনেশ লাল যাদব, তারপর ঝড়ের আগে ভিডিও ভাইরাল

Bhojpuri: সুন্দরী দুই নায়িকার সাথে কামুক রোম্যান্সে মেতেছেন অভিনেতা দিনেশ লাল যাদব, তারপর ঝড়ের আগে ভিডিও ভাইরাল।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img