34 C
Kolkata
Sunday, April 28, 2024

Projapoti: দেব-মিঠুনের ‘প্রজাপতি’ নন্দনে ব্রাত্য, রাজনীতিই বাধ সাধলো! প্রশ্ন উঠছে

Must Read

বড়পর্দায় ৩’টি বড় ছবি মুক্তি পেয়েছে। ২৩’শে ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পেয়েছে সন্দীপ রায়ের ‘হত্যাপুরী’ , নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘হামি ২’ ও অভিজিৎ সেনের ‘প্রজাপতি’।

বাঙালির বড়দিন একেবারে জমজমাট। ইতিমধ্যেই দর্শকদের থেকে মিলছে একাধিক ইতিবাচক প্রতিক্রিয়াও।  নন্দনে ‘হামি ২’ ও ‘হত্যাপুরী’র জায়গা হলেও বাদ পরেছে দেব-মিঠুনের ‘প্রজাপতি’। তবে কি বাধ সাধলো রাজনীতি! প্রশ্ন উঠছে।

আরও পড়ুন -  Dev-Jeet: চুমু খেলেন জিৎ দেবকে, রুক্মিণী'র সামনে

নন্দনে ‘প্রজাপতি’র জায়গা না হওয়ার কথা অবশ্য টুইট করে নিজেই জানিয়েছেন দেব। সেই টুইটের পর থেকেই শোরগোল পরেছে গোটা মিডিয়ামহলের এবং নেটপাড়াতেও। সম্প্রতি দেব টুইট করে লিখেছেন, এবার নন্দনকে তিনি মিস করবেন। কোনো ব্যাপার নয়। তাদের আবারো দেখা হবে।

দর্শকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া মিললেও কেন নন্দন থেকে ব্রাত্য হল অভিজিৎ সেনের ‘প্রজাপতি’।  এই মুহূর্তে তুমুল চর্চা চলছে। এক্ষেত্রে রাজনীতিরই গন্ধ পাচ্ছেন বেশিরভাগ মানুষ।

মেগাস্টার মিঠুন চক্রবর্তী এখন বিজেপির হয়েই নিজের রঙ জমাচ্ছেন রাজনীতির ময়দানে। রাজনীতির ময়দানে একাধিকবার তৃণমূলের বিরুদ্ধে সুরও চড়িয়েছেন। দেব তৃণমূলের দুবারের সাংসদ। অভিনেতা নিজে অভিনয়ে রাজনীতি আনতে না চাইলেও, রাজনীতিই কি বাধ সাধছে! নন্দনে প্রজাপতির জায়গা না হওয়ায় এমনই ভাবনা দেখা দিয়েছে বেশিরভাগের মনে। দেবের টুইট ছাড়া এই প্রসঙ্গে মুখে কুলুপ ছবির অন্যান্য সমস্ত কলাকুশলীদের।

আরও পড়ুন -  Dev-Rukmini: ভাইরাস করোনায় আক্রান্ত দেব-রুক্মিণী

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img