34 C
Kolkata
Monday, May 13, 2024

Dev-Jeet: চুমু খেলেন জিৎ দেবকে, রুক্মিণী’র সামনে

Must Read

 কিশমিশ। সেই ছবির প্রচারে দেব এবং রুক্মিণী ঝড় তুলেছেন। এবার স্টার জলসার নতুন শুরু হওয়া ‘ইস্মার্ট জোড়ি’ অনুষ্ঠানে এসেছিলেন দেব আর রুক্মিণী। সঞ্চালনা করছেন জিৎ। রুক্মিণী এবং দেবকে নিয়ে প্রায়শই টলিপাড়ার অন্দরে চর্চা হয়।

জিৎ দেব ও রুক্মিণীর মধ্যে একটা খেলার নির্দেশ দেন। খেলাটি হল যে কে কতক্ষণ পলক না ফেলে তাকিয়ে থাকতে পারেন। আর এই খেলার মাধ্যমেই বোঝা যায় সম্পর্কের প্রকৃত রসায়ন। রুক্মিণীর চোখের দিকে নাগাড়ে তাকিয়ে থাকার অভ্যেস তাঁর আছে এমন অকপট স্বীকারোক্তি করেন। তখন জিৎ তাঁকে বলেন, অভ্যেসের চেয়ে আরও বেশি ক্ষণ তাকাতে হবে। জিৎ বলেন যে চোখের দিকে তাকিয়ে অনেক কথা বলা যায়। আর এটি ভালোবাসার অন্যতম গভীর ভাষা।

আরও পড়ুন -  Horoscope: সন্তোষী মা আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, দেখুন নিজের রাশিফল

স্বাভাবিকভাবেই দেব একটু অস্বস্তিতে পড়েন এবং লজ্জা পেয়ে যান। এরপর জিৎ যা করেন তা কেউ আশা করতে পারেননি। জিৎ দেবকে হঠাৎই চুম্বন করতে আগ্রহী হয়ে ওঠেন। তিনি সোজাসুজি বলেন যে দেবকে তিনি ঠোটে চুমু খাবেন। তারপর দেবের দিকে ফুল হাতে এগিয়ে গিয়ে সটান জড়িয়ে ধরে চুমু খান। আর যখন জিৎ দেবকে ছাড়লেন তখন দেব তো লজ্জায় একাকার। এই দেখে রুক্মিণী হতবাক।

আরও পড়ুন -  Lifestyle: রাত জেগে ইন্টারনেটে সার্চ করেন এই জিনিস গুলো মেয়েরা, চমকে যাবেন

Latest News

Short Film: স্ত্রী থাকতে প্রেমিকার সঙ্গে বিছানায় ঘনিষ্ঠ স্বামী, এই শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: স্ত্রী থাকতে প্রেমিকার সঙ্গে বিছানায় ঘনিষ্ঠ স্বামী, এই শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img