33 C
Kolkata
Saturday, May 4, 2024

Lione Messi: পিএসজি ছেড়ে কোথাও যাচ্ছেন না মেসি

Must Read

 লিওনেল মেসি। নতুন ক্লাবে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না আর্জেন্টাইন তারকার। প্রায় এক মৌসুম কেটে গেলেও এখনও দলের খেলার সাথে ছন্দ মিলিয়ে উঠতে পারেননি মেসি। মাঠের পারফম্যান্সে ধারাবাহিকতা ধরে রাখতে পারেননি চলতি মৌসুমে।

 পিএসজির ঘরের মাঠের মেসি ক্লাব ছাড়ছেন এমন গুঞ্জন বেশ ডালপালা মেলতে শুরু করেছিলো। তবে সবশেষ খবর হচ্ছে, পিএসজি ছেড়ে কোথাও যাচ্ছেন না মেসি। ফরাসি ক্লাবটিতে চুক্তির পুরো মেয়াদই শেষ করতে চান আর্জেন্টাইন অধিনায়ক।

আরও পড়ুন -  Argentina: ২০২৬ বিশ্বকাপেও মেসিকে চান তিনি

২০২১ সালের আগস্টে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লিখিয়েছিলেন মেসি। দলটির সাথে মেসির চুক্তি ছিল দুই বছরের। একই সাথে দুই পক্ষের সমঝোতার ভিত্তিতে চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়ানো যাবে বলেও উল্লেখ করা ছিলো।

আরও পড়ুন -  হল্যান্ড প্রতিনিধিত্ব করবে

পিএসজিতে যোগ দিয়ে নিজের প্রথম মৌসুম প্রায় শেষ করেই ফেলেছেন আর্জেন্টাইন সুপারস্টার। মৌসুম জুড়ে পারফরম্যান্সটা ঠিক মেসিসুলভ না হলেও পিএসজির হয়ে প্রথম শিরোপা জিতে নিয়েছেন ঠিকই।

আরও পড়ুন -  মুখে হলো অস্ত্রোপচার, গায়িকা পড়শী অসুস্থ

চলতি মৌসুম শেষে পিএসজি ছেড়ে নিজের প্রাক্তন ক্লাব বার্সেলোনায় ফিরতে চলেছেন মেসি,এমন গুঞ্জনের ডালপালা বেশি গজানোর আগেই থামিয়ে দেয়া হলো।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img