31 C
Kolkata
Saturday, May 18, 2024

হল্যান্ড প্রতিনিধিত্ব করবে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বার্সেলোনা ছেড়ে আতলেতিকোয় যোগ দেওয়া সুয়ারেস গোল করায় আছেন আগের মতোই কার্যকর। লা লিগায় গত রবিবার দেপোর্তিভো আলাভেসের বিপক্ষে দলের জয়ে একমাত্র গোলটি করে ক্যারিয়ারের ৫০০ গোলের মাইলফলক স্পর্শ করেন।

এক সাক্ষাৎকারে ক্যারিয়ারের নানা দিক নিয়ে কথা বলেন ৩৪ বছর বয়সী এই ফুটবলার। তারপর কথা উঠে ২০ বছর বয়সী হল্যান্ড প্রসঙ্গ।

আরও পড়ুন -  Enzo Fernand: এনজোকে কিনল চেলসি, রেকর্ড গড়েই

হল্যান্ড দারুণ খেলোয়াড়, সে দুর্দান্তভাবে এগিয়ে চলেছে, তার শারীরিক সক্ষমতা প্রচণ্ড।

বিশ্বসেরা নাম্বার নাইনদের একজন এবং একটা যুগের প্রতিনিধিত্ব করবে। আমি হল্যান্ডের পক্ষেই বাজি ধরছি।
গত বছরের শুরুতে সম্ভাবনা আর প্রত্যাশার ডালি সাজিয়ে সালসবুর্ক থেকে ডর্টমুন্ডে যোগ দেন হলান্ড। নিজের জাত চেনাতে সময় লাগেনি তার। বুন্ডেসলিগার ক্লাবটির হয়ে অভিষেক ম্যাচে বদলি নেমে করেন হ্যাটট্রিক। সামর্থ্যের ঝলক দেখিয়েছেন।

আরও পড়ুন -  ত্রিপুরা পুলিশ, অভিষেকের বিরুদ্ধে মামলা দায়ের করল, কি বলছে তৃণমূল কংগ্রেস ?

সব প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ৩১ ম্যাচে ৩৩ গোল করেছে। সালসবুর্ক ও ডর্টমুন্ডের হয়ে চ্যাম্পিয়ন্স লিগে ১৪ ম্যাচে তার গোল ২০টি।

ইউরোপ সেরার প্রতিযোগিতাটির চলতি আসরে শেষ ষোলোয় সেভিয়ার বিপক্ষে প্রথম লেগের পর ফিরতি পর্বেও তিনি করেন জোড়া গোল। তাতে তার নাম লেখা হয়ে যায় চারটি রেকর্ডে।

আরও পড়ুন -  Real Madrid: শীর্ষে রিয়াল, বার্সাকে হারিয়ে

সবচেয়ে কম বয়সী ফুটবলার হিসেবে চ্যাম্পিয়ন্স লিগে টানা গোল। সবচেয়ে কম ম্যাচে ২০ গোল, ২১ বছরে পা রাখার আগে সবচেয়ে বেশি গোল। নরওয়ের সর্বোচ্চ গোলদাতা সবগুলো রেকর্ডই তার দখলে।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img